• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মালদ্বীপে ইফতার পার্টিতে প্রবাসীদের প্রাণবন্ত মিলনমেলা

মো. ওমর ফারুক অনিক, মালদ্বীপ থেকে

প্রকাশিত: ২১:৫১, ৩০ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
মালদ্বীপে ইফতার পার্টিতে প্রবাসীদের প্রাণবন্ত মিলনমেলা

বিশ্ব মুসলিমের শান্তি সমৃদ্ধি ও উন্নতি কামনা করে মালদ্বীপে ফেনী জেলা ভিত্তিক কমিউনিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) রাজধানী মালে'র ডনডন ক্যাফে'র হলরুমে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে মালদ্বীপে বসবাসরত ফেনী জেলাসহ অন্যান্য জেলার প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে ইফতার ও দোয়া মাহফিল প্রাণবন্ত হয়ে ওঠে।

সংগঠনের সভাপতি মো. শহিদুল ইসলাম উপস্থিত অতিথিবৃন্দের ও প্রবাসী বাংলাদেশিদের স্বাগত জানিয়ে বলেন, আপনারা আমাদের ইফতার মাহফিলে অংশগ্রহণ করার জন্য আমরা ফেনী জেলাবাসীর পক্ষ থেকে সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা ও মোবারকবাদ জানাই।

মালদ্বীপে অবস্থানরত ফেনী জেলাবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, বিশ্বের সকল দেশে আমাদের ফেনী জেলার মানুষ রয়েছেন উনারা নিজ নিজ অবস্থান থেকে ফেনী জেলার সুনাম বয়ে আনছেন ঠিক তেমনি আপনারা ও ফেনী জেলার সুনাম বয়ে আনবেন এবং মালদ্বীপে কমিউনিটির সর্বস্থরের মানুষের সাথে ঐকবদ্ধভাবে কাজ করে যাবেন।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও মালদ্বীপ আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মো জাকির হোসেন, কেএল প্রাইভেট লিমিটেড এর ডিরেক্টর মো. কুদ্দুস, গুড ফুডস মালদ্বীপের ম্যানেজার মো. সবুর তালুকদার, বাংলার মুখ নিউজ এর মালদ্বীপ প্রতিনিধি মো. রবিউল আলম, জাগো নিউজ এর মালদ্বীপ প্রতিনিধি মো. মাহমুদুল হাসান কালাম।

ফেনী জেলা বাসীর মধ্যে উপস্থিত ছিলেন ফেনী জেলা উন্নয়ন পরিষদের সহ সভাপতি মো. দাউদুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো. মহিউদ্দিন, প্রচার সম্পাদক মো. মিজানুর রহমান অনিক, সিনিয়র সদস্য আমান উল্লাহ আমান, মো. নুর আলম, মো. আলাউদ্দীন ইমন, অমিও চৌধুরী বাপ্পি, মো. জহির, মো. আলাউদ্দিন প্রমুখ।

ইফতার পূর্ব বিশেষ মোনাজাতে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানদের জন্য শান্তি কামনা এবং মালদ্বীপে প্রবাসী বাংলাদেশীদের মধ্যে করোনা মহামারীতে যারা পরলোকগমন করেছেন তাদের সকলের আত্মার মাগফিরাত কামনা করে এক বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মো. ইলিয়াস।

বিভি/এজেড

মন্তব্য করুন: