• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

অস্ট্রিয়ায় অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

মোহাম্মদ উল্লাহ সোহেল, ভিয়েনা থেকে

প্রকাশিত: ১০:৪৫, ২৪ মে ২০২২

ফন্ট সাইজ
অস্ট্রিয়ায় অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় সফররত অল ইউরোপিয়ান প্রেসক্লাবের (আয়েবাপিসি) নেতৃবৃন্দের সাথে ভিয়েনার একটি স্থানীয় রেস্টুরেন্টে মত বিনিময় সভা করেছে অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাব।

আয়েবাপিসির এই প্রতিনিধি দলে ছিলেন আয়েবাপিসির প্রধান উপদেষ্টা মাহবুবুর রহমান, সহ-সভাপতি মোহাম্মদ জিয়াউর রহমান খান সোহেল, সাধারণ সম্পাদক জাকির হোসেন সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক কবির আহমেদ এবং সদস্য জহিরুল ইসলাম। 

অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষে সভাপতি মাহবুবুর রহমান অতিথিদের ভিয়েনায় স্বাগত জানান। তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আয়েবাপিসির নেতৃবৃন্দের ভিয়েনা সফর অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের জন্য একটি স্মরণীয় দিন। এই রকম সফরের মাধ্যমে ইউরোপে বসবাসকারী আমাদের বাংলাদেশী বংশোদ্ভূত সাংবাদিক পরিবারের মধ্যে এক নতুন সেতু বন্ধন তৈরী হবে বলে জানান তিনি।

অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষে আরও বক্তব্য রাখেন সহ-সভাপতি আনিসুর রহমান, কোষাধ্যক্ষ কবির আহমেদ ও সন্মানিত সদস্য সালাউদ্দিন মীর তরুণ।

সফররত আয়েবাপিসির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি মোহাম্মদ জিয়াউর রহমান খান সোহেল, সাধারণ সম্পাদক জাকির হোসেন সুমন ও আয়েবাপিসির সন্মানিত সদস্য ও ION টিভির গ্রীস প্রতিনিধি জহিরুল ইসলাম। সফররত আয়েবাপিসির নেতৃবৃন্দ তাদেরকে ভিয়েনায় সংবর্ধনা দেওয়ার জন্য অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

অস্ট্রিয়া বাংলাদেশ কমিউনিটির পক্ষে সভায় বিশেষ অতিথি হিসাবে সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশী বংশোদ্ভূত কমিউনিটির নতুন প্রজন্মের অস্ট্রিয়ান ক্ষমতাসীন দল পিপলস পার্টি অস্ট্রিয়ার তরুণ রাজনীতিবিদ সফটওয়্যার ইঞ্জিনিয়ার ও ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুর রহমান নয়ন প্রমূখ।

বিভি/এজেড

মন্তব্য করুন: