• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২

মালদ্বীপে অসুস্থ প্রবাসী বিল্লালের পাশে বাংলাদেশ দূতাবাস

মো: ওমর ফারুক অনিক, মালদ্বীপ

প্রকাশিত: ১০:৫৬, ২৩ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
মালদ্বীপে অসুস্থ প্রবাসী বিল্লালের পাশে বাংলাদেশ দূতাবাস

মালদ্বীপে দীর্ঘদিন যাবত আনডকুমেন্টারি হিসেবে কর্মরত মো: বিল্লাল প্যারালাইজডে আক্রান্ত হয়ে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অর্থাভাবে উন্নত চিকিৎসায় ব্যয় বহুল হাওয়াতে বিনা চিকিৎসায় দিন দিন আরো অসুস্থ হয়ে পড়েছেন। 

তার অসুস্থতার খবর জানতে পেরে মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ গতকাল হাসপাতালে তাকে দেখতে যান। হাইকমিশনার, কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার মালদ্বীপ প্রবাসী প্যারালাইজডে আক্রান্ত মো: বিল্লালকে দেখে আর্থিক সাহায্যসহ দেশে গিয়ে উন্নত চিকিৎসার জন্য বিমান টিকেট হস্তান্তর করেন।

মঙ্গলবার (২৩ আগস্ট) সকালে মালদ্বীভিয়ান এয়ারলাইন্সের Q2502 নাম্বার ফ্লাইটে বাংলাদেশ হাইকমিশনের সহযোগিতায় প্যারালাইজডে আক্রান্ত মো: বিল্লাল মিয়াকে বাংলাদেশে পরিবারের কাছে প্রেরণ করা হয়েছে। এ সময় মালদ্বীপের ভেলেনা আন্তর্জাতিক বিমানবন্দরে দূতাবাসের কল্যাণ সহকারী জনাব আল মামুন পাঠান উপস্থিত ছিলেন। 

মালদ্বীপের বাংলাদেশ দূতাবাস সূত্রে জানা যায়, জনাব মো: বিল্লাল বাংলাদেশ সময় ১৩:৪০ মিনিটে বাংলাদেশে অবতরণ করবেন। এবং বাংলাদেশ বিমান বন্দর থেকে তার ছেলে জনাব হৃদয় তার বাবাকে গ্রহণ করবেন।

বিভি/এজেড

মন্তব্য করুন: