• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মালদ্বীপে মাইগ্রেন্টস ওয়ার্কাস ক্রিকেটে সেরা ফ্রেন্ডস ক্লাব বাংলা

মো. ওমর ফারুক অনিক, মালদ্বীপ থেকে

প্রকাশিত: ১২:৫১, ৩ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
মালদ্বীপে মাইগ্রেন্টস ওয়ার্কাস ক্রিকেটে সেরা ফ্রেন্ডস ক্লাব বাংলা

মালদ্বীপের পর্যটন নগরী মালেতে ওরেডু টেলিকম কোম্পানির প্রধান পৃষ্ঠপোষকতায় মালদ্বীপ ক্রিকেট বোর্ড আয়োজন করে দিনব্যাপী মাইগ্রেন্টস ওয়ার্কাস ক্রিকেট কার্নিভাল ২০২২, ক্রিকেট টুর্নামেন্ট এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান। দীর্ঘ এক বছর পর আয়োজিত প্রবাসীদের এই খেলায় দর্শক ও ক্রিকেটারদের মধ্যে ছিল ব্যাপক উৎসাহ–উদ্দীপনা। প্রচণ্ড রোদ উপেক্ষা করে ফুটবলের দেশখ্যাত মালদ্বীপে ক্রিকেট খেলা উপভোগ করতে প্রবাসী বাংলাদেশি দর্শকের ভিড় ছিল লক্ষণীয়।

মালদ্বীপের জাতীয় একুভেনি ক্রিকেট মাঠে স্থানীয় সময় দুপুর ১.৩০ মিনিটে অনুষ্ঠিত টুর্নামেন্টে ক্লাব সংশ্লিষ্টরা ছাড়াও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন পাকিস্তান হাইকমিশনার মোহাম্মদ ফায়াজ, শ্রীলঙ্কান হাইকমিশনার ও মালদ্বিপ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট এবং প্রবাসী কমিউনিটির নেতারা। ফ্রেন্ডস ক্লাব বাংলাদেশ ও ইউনিটি ক্রিকেট ক্লাব শ্রীলংকা এই দুই টিমের মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় ৬ উইকেটে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করেন ফ্রেন্ডস ক্লাব বাংলাদেশ দল।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ হাইকমিশনার বলেন, খেলাধুলায় কেউ হারে, কেউ জয়লাভ করে এটাতো নিয়ম, খেলাধুলাই পারে যুবসমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষা করতে। খেলাধুলায় পারে প্রবাসীদের জীবনকে সুন্দর ও পরিশীলিত করতে। তিনি আয়োজক কমিটিকে প্রবাসীদের জন্য এ ধরনের প্রতিযোগিতামূলক খেলা আয়োজন করায় ধন্যবাদ জানান এবং অতীতের মতো ভবিষ্যতে ও তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সন্ধ্যায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ফ্রেন্ডস ক্লাব বাংলাদেশ দলের ক্যাপ্টেন মেহেদী হাসান সৌরভকে চ্যাম্পিয়নস ট্রপি হাতে তুলে দেন বাংলাদেশ হাইকমিশনার। রানার্সআপ ইউনিটি ক্রিকেট ক্লাব শ্রীলংকা দলের পুরস্কার গ্রহণ করেন ক্যাপ্টেন পিয়াল। এবং ম্যান অব দ্য ফাইনাল হন বিজয়ী দলের মো. সিয়াম।

বিভি/এনএ

মন্তব্য করুন: