• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সৌদি থেকে ফিরে ৪ দিন ধরে পরিবারকে খুঁজছেন আবুল কাশেম

প্রকাশিত: ১২:১৩, ১৭ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
সৌদি থেকে ফিরে ৪ দিন ধরে পরিবারকে খুঁজছেন আবুল কাশেম

সৌদি আরব থেকে ফিরে গত ৪ দিন ধরে পরিবারকে খুঁজছেন রেমিট্যান্স যোদ্ধা আবুল কাশেম। পরিবারের কারো সন্ধান না পেয়ে বর্তমানে তিনি ঢাকার ব্র্যাকের সেইফ হোমে রয়েছেন।

মানসিক ভারসাম্যহীন আবুল কাশেম বলছেন, তিনি চট্টগ্রামের বারৈয়ারহাটের গৌরি এলাকার ফজেল আহমেদের ছেলে। তাঁর মায়ের নাম সাবানা। মান্নান, নূর হাসান, এনামুল হাসান নামে ৩টি ছেলে ৬ জন মেয়ে রয়েছে বলেও জানান আবুল কাশেম। 

ঢাকা বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশের তথ্য অনুযায়ী এই বৃদ্ধ রেমিট্যান্স যোদ্ধা গতকাল ১৪ জানুয়ারি সকালে সৌদি আরব থেকে মানসিক ভারসাম্য হারিয়ে দেশে ফিরেছেন। এরপর বিমানবন্দর আর্মড পুলিশ উক্ত কর্মীর পরিবারের সন্ধান ও তাকে নিরাপদে হস্তান্তর করার জন্য ব্র্যাক মাইগ্রেশান ওয়েলফেয়ার সেন্টার হস্তান্তর করেন। কিন্তু এখনও পর্যন্ত পরিবারের সন্ধান পাইনি। আবুল কাশেম বর্তমানে ব্র্যাক লার্নিং সেন্টারে অবস্থান করছেন। 

ব্র্যাক ইনফরমেশন সার্ভিস সেন্টারের ম্যানেজার আল আমিন নয়ন বাংলাভিশনকে বলেন, রেমিট্যান্স যোদ্ধা আবুল কাশেম বর্তমানে আমাদের কাছে রয়েছেন। তিনি তার পরিবারকে খুঁজছেন। কিন্তু যোগাযোগের সঠিক কোনো মাধ্যম না পাওয়ায় তাকে পরিবারের কাছে পৌঁছে দেওয়া সম্ভব হচ্ছে না। 

আবুল কাশেমেরপরিবারের সন্ধানে সবার সহযোগিতাও কামনা করেন ব্র্যাকের এই কর্মকর্তা। 

বিভি/কেএস

মন্তব্য করুন: