• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বর্ণাঢ্য আয়োজনে মিশিগান বেঙ্গলসর গালা নাইট অনুষ্ঠিত

সাহেল আহমদ, যুক্তরাষ্ট্র (মিশিগান)

প্রকাশিত: ১৮:৩১, ৭ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
বর্ণাঢ্য আয়োজনে মিশিগান বেঙ্গলসর গালা নাইট অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রে মিশিগান বেঙ্গলসের জমকালো আয়োজনে গালা নাইট সম্পন্ন হয়েছে। শনিবার ( ৪ফেব্রুয়ারি) সন্ধ্যায় ওয়ারেন সিটির অভিজাত হলরুমে তিন শতাধিক প্রবাসী বাংলাদেশি-আমেরিকানদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য এই আয়োজন। অনুষ্ঠানে রাজ্যের বর্ষসেরা খেলোয়াড়, আজীবন সম্মাননা ও সাংবাদিক অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ডসহ বিভিন্ন ক্যাটাগরিতে ১০০ জনের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

প্রবাসে হাজারো ব্যস্ততার ফাঁকে জমকালো এই আসরে ছিল দেশি-বিদেশি সুরের মূর্ছনা, মুখরোচক রসনাবিলাসের বিশেষ পসরাসহ নাচে-গানে নিজেদের তুলে ধরার ভিন্নতা।

গালা নাইটের এই আসরে ২০২১ সালে মারুফ মনোয়ার ও ২০২২ সালে কৌশিক আহমেদ বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করেন। এতে আজীবন সম্মাননা স্বীকৃতি লাভ করেন মাহবুব চৌধুরী। সাংবাদিকদের মধ্যে অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড পেয়েছেন সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্য, আরটিভির কামরুজ্জামান হেলাল, বাংলা সংবাদের ইকবাল ফেরদৌস, ঢাকা পোস্ট ও টিবিএন২৪  তোফায়েল রেজা সোহেল, বাংলাদেশ প্রতিদিনের আশিকুর রহমান, দৈনিক জনকণ্ঠের রফিকুল হাসান চৌধুরী তুহিন ও দৈনিক মানবকন্ঠ ও বাংলাভিশন টিভির সাহেল আহমেদ।

মিশিগান বেঙ্গলস'র সভাপতি সাংবাদিক সাইফ সিদ্দিকীর স্বাগত বক্তব্যে অনুষ্ঠানে অতিথিদের মধ্যে ছিলেন ডেট্রয়েট সিটির ডেপুটি মেয়র টড বেডিসন, ইউনিভার্সিটি অব মিশিগানের অধ্যাপক ড. কামরুল মজুমদার, ল’শন ইংলিশ, নাজমুল হাসান শাহিন, নাসির সবুজ, রাসেল আলি মাহাবুব চৌধুরী, কাউসার খান, তায়েফুর রহমান বাবু, শামিম রহমান, জাহেদ উদ্দিন জিয়া ও জি এস আফসার।

অনুষ্ঠানের শুরুতেই মোহনীয় ভঙ্গিতে হেঁটে স্টেজে সবার সামনে আসেন এক ঝাঁক শিশু-কিশোর। মিশিগান বেঙ্গলস'র গালা নাইটে সবাইকে উন্মাদনায় মাতিয়ে রাখে কিশোর-কিশোরী ও তরুণীদের একের পর এক পরিবেশনা। অনুষ্ঠানজুড়ে রাসনা শারমিন, সানজিয়া সুলতানা ও আরিফ সরফুজ্জামানের নান্দনিক উপস্থাপনায় নাচ-গানের ফাঁকে ফাঁকে প্রদান করা হয় পুরস্কার।

 এসএসএন লোন, বেঙ্গল ইন্স্যুরেন্স, টমারফ হোন্ডা, এএইচ রিয়েল স্টেট ও জেএস গ্রুপ'র পৃষ্টপোষকতায় এ সময় আয়োজকদের মধ্যে অনুষ্ঠানে বক্তব্যে রাখেন আমিন সরফুজ্জামান পুলক, মারুফ কুতুব, ওয়াসিফ জামি, লুবা পলাশ, সাফকাত রহমান আবির,সাফিউর বাশির শাফি ও কৌশিক আহমেদ। সবশেষ রিদম অব বাংলাদেশ ব্যান্ড দলের সুরের মূর্ছনায় সমাপ্তি ঘটে গালা নাইটের।
 

বিভি/রিসি

মন্তব্য করুন: