• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

গেমস খেলেও  অনলাইনে সহজ ও বিশ্বস্তভাবে আয় করবেন যেভাবে

প্রকাশিত: ১৭:২৯, ২১ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
গেমস খেলেও  অনলাইনে সহজ ও বিশ্বস্তভাবে আয় করবেন যেভাবে

ফাইল ছবি

বর্তমান বিশ্বের সঙ্গে তাল মেলাতে মানুষ আধুনিক হয়েছে। সব কিছুই এখন প্রযুক্তি উপর নির্ভর করছে। আয়-ব্যয়ও এখন প্রযুক্তির সাথে তাল মেলাচ্ছে। প্রযুক্তিগত ব্যয় যেমন বেড়েছে, তেমন অনলাইনে আয়ের পথও খুলেছে। কেউ কেউ গেমসে আসক্ত হয়ে পড়েছেন। এই গেমস খেলেও অনেকে অনেক টাকা আয় করছেন। কিন্তু সঠিক উপায় ও সূত্র না জানায় গেমস খেলে আয় করা সম্ভব হয় না।

অনলাইনে আয় বলতে আমরা কি বুঝি? ফ্রিলান্সিং নাকি গ্রাফিক্স ডিজাইন। কন্টেন্ট রাইটিং নাকি ওয়েব ডেভেলপমেন্ট। এসব বড় কাজ অনেক সময় আমাদেরকে জটিলতায় ফেলে। আজ গেমস খেলেও আয় করা যাবে কিভাবে সেটা নিয়েই আলোচনা।

 গেম খেলে অনলাইনে ইনকাম করা অসম্ভব কিছু না। আপনি চাইলে গেম খেলেও অনলাইনে আয় করতে পারবেন। আপনার ভালো একটা কম্পিউটার আছে। গেমস খেলতে ভালোবাসেন। তাহলে কিছু ওয়েবসাইট আছে যারা আপনাকে অনলাইনে টাকা দিতে প্রস্তুত। 

এর জন্য রয়েছে বেশ কিছু ওয়েবসাইট। Cash Crate, Appcent, Applike, AppNana এই ওয়েবসাইটগুলো খুবই কার্যকরী। এই ওয়েবসাইটগুলোতে ঘণ্টাপ্রতি আপনি ১০ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন। এর জন্য নির্দিষ্ট অ্যাকাউন্ট ও নির্দিষ্ট লেভেল পার করা আবশ্যক। তাহলে এখনই গেম খেলতে বসে যান আর সাথে বোনাস হিসেবে কিছু টাকা ও আয় করে নিন। সূত্র: বিডিবেসিকস ডটকম

বিভি/এজেড

মন্তব্য করুন: