• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ট্রেন যাত্রীর বেদম মারধরের শিকার ‘ভাইরাল শ্যামল’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:০৪, ২৮ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৬:২২, ২৮ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
ট্রেন যাত্রীর বেদম মারধরের শিকার ‘ভাইরাল শ্যামল’

টিকেট কেটে ট্রেনে উঠতে বলায় যাত্রীর মারধরের শিকার হয়েছেন ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল যুবক শ্যামল চন্দ্র বর্মণ (৩০)। মঙ্গলবার (২৭ ডিসেম্বর)  গাইবন্ধার বামনডাঙ্গা রেল স্টেশনে এ ঘটনা ঘটে। শ্যামল ওই স্টেশনের বেসরকারিভাবে পরিচালিত একটি ট্রেনের টিকেট বিক্রির দায়িত্বে রয়েছেন। তার বাড়ি জেলার সুন্দরগঞ্জ উপজেলার নিভৃত মনমথ গ্রামে। কথায় কথায় তিনি ইংরেজি শব্দ ব্যবহার করেন। ‘সি ইউ নট ফর মাইন্ড’ ও ‘হ্যাভ অ্যা রিল্যাক্স’ এইসব বাক্য ব্যবহার করে রীতিমতো নেটিজেনদের আলোচনার পাত্র বনে যান। ফেসবুক লাইভে এসে মারধরের ঘটনা বর্ণনা দিয়েছেন শ্যামল।

শ্যামল বলেন, ‘একযাত্রী বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ করতে চাইলে আমি তাঁকে টিকিট করতে বলি, সে টিকিট করবে না বলে আমাকে জানায় আমি টিকিট ছাড়া তাঁকে ট্রেনে ভ্রমণ করতে নিষেধ করলে ওই যাত্রী আমার শার্টের কলার ধরে মারধর করে। একপর্যায়ে আমার পরনের শার্টটি ছিঁড়ে ফেলে।’

আরও পড়ুন: 

 

আইনি পদক্ষেপ নেবেন কি না এমন প্রশ্নের জবাবে শ্যামল বলেন, ‘এরকম ঘটনা আমাদের সঙ্গে প্রায় ঘটে। কিন্তু আমরা চাকরি করি বলে চুপচাপ থাকি। আমাকে ওই যাত্রী মারধর করেছে তারপরেও আমি কোন আইনি পদক্ষেপ নেব না।’ 

সম্প্রতি আর্জেন্টিনা ফুটবল দলকে নিয়ে একটি গান বানিয়ে ফের আলোচনায় আসেন শ্যামল, পরে লিওনেল মেসিকে নিয়েও একটি গান তৈরি করেন। ট্রেনের টিকিট বিক্রির চাকরির পাশাপাশি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমেও সক্রিয়।  

শ্যামল চন্দ্রের বাবার নাম নেপাল চন্দ্র। তিনি মাছ ব্যবসায়ী। মা শেফালি রানি গৃহিণী। তিন ভাইয়ের মধ্যে শ্যামল সবার বড়। ছোট ভাই কমল চন্দ্র ও রাজা চন্দ্র বাবার সঙ্গে মাছের ব্যবসা করেন। শ্যামল চন্দ্র ২০০৫ সালে সুন্দরগঞ্জ উপজেলার কাঠগড়া দ্বিমুখী উচ্চবিদ্যালয় থেকে মাধ্যমিক পরীক্ষায় অংশ নিয়ে তিনি অকৃতকার্য হন। এরপর অর্থাভাবে আর পরীক্ষা দেওয়া হয়নি।

আরও পড়ুন: 

বিভি/এইচএস

মন্তব্য করুন: