• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বিয়ে নিয়ে ভীতি থাকে যে চার রাশির

প্রকাশিত: ১৯:১৬, ৯ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
বিয়ে নিয়ে ভীতি থাকে যে চার রাশির

বিয়ে হলো সেই সামাজিক সম্পর্ক যা দুটি মানুষকে রক্তের সম্পর্কের বাইরে গিয়েও আপনজন করে তোলে। দুটি ভিন্ন পরিবারের মানুষকে কাছাকাছি এনে দেয়। কিছু মানুষ আছেন যারা বিয়ে নিয়ে অনেক স্বপ্ন দেখেন। অপরদিকে এমন কিছু মানুষ আছেন যাদের বিয়ে নিয়ে রয়েছে অনেক সংশয়। এমনকি বিবাহ ধারণাটিতেই ভীতি আছে তাঁদের। 

বিয়ে নিয়ে এই সমস্ত মানুষের মনে অনেক আশঙ্কা থাকে। কিন্তু কেন? জ্যোতিষশাস্ত্র জানাচ্ছে, এমন কয়েকটি রাশির জাতক-জাতিকা রয়েছেন যাঁরা বিয়েতে বা সম্পর্কে যেতে চান না সহজে। মনের মধ্যে বিবাহিত জীবন ও সম্পর্ক নিয়ে অত্যন্ত উচ্চ আশা পোষণ করেন তাঁরা। তাতেই ক্রমশ পিছিয়ে যান বিয়ের মতো সুন্দর সম্পর্কে আবদ্ধ হওয়ার পথ থেকে। 

বিয়ে নিয়ে এই সমস্ত মানুষের মনে অনেক আশঙ্কা থাকে। শুধু তাই নয়, একই ব্যক্তির সংগে তাঁরা জীবন কাটাতে খুব একটা আগ্রহী থাকেন না। চারটি রাশি রয়েছে, যারা বিয়ে নিয়ে খুব একটা আগ্রহী থাকেন না। উল্টে বিয়ের নাম শুনলেই আতঙ্কিত হয়ে পড়েন। 

জেনে নিন কোন কোন রাশি আছে সেই তালিকায়ঃ

কন্যাঃ সাধারণত পারফেকশনিস্ট হন কন্যা রাশির জাতক-জাতিকারা। বিয়ের ক্ষেত্রেও একই মনোভাব বিরাজ করে এই রাশির মানুষদের। তাঁদের সঙ্গীর কাছ অনেক প্রত্যাশা থাকে। সেইসংগে সঙ্গীরও প্রতিটি প্রত্যাশা পূরণ করতে চান তারা। এ কারণে দ্রুত বিয়ের সিদ্ধান্ত নিতে পারেন না কন্যা রাশি। মনমতো জীবনসঙ্গী না পাওয়ার ভীতি, মনে সব সময় থাকে তাঁদের।
    
বৃশ্চিকঃ এই রাশির জাতক-জাতিকারা তাদের মনের কথা অন্যের কাছে সহজে প্রকাশ করতে পারেন না। কাউকে ভালোবাসলেও, সেটা প্রকাশ করতে অনেক সময় লাগে। যার কারণে সামনের মানুষটি তাদের অনুভূতির কথা সহজে জানতে পারেন না। এই স্বভাবের কারণে তারা দ্রুত সম্পর্কে জড়াতে পারে না। তাদের সঙ্গী খুঁজে পেতে দীর্ঘ সময় লাগে। তাই বিয়ে নিয়েও মনে একটা ভয় কাজ করে তাদের।

ধনুঃ ধনু রাশির জাতকদের স্বাধীন থাকা খুব পছন্দের। তাঁরা নিজের মতো করে সবকিছু করতে পছন্দ করেন। জীবনে কারও হস্তক্ষেপ, ধনুর একেবারে পছন্দ নয়। যার ফলে, তাঁরা গাঁটছড়া বাঁধতে ভয় পান। সাধারণত তাঁদের বিয়ে বিলম্বিত হওয়ার সম্ভাবনা থাকে।

মীনঃ মীন রাশির জাতক-জাতিকারা সহজে কারও সংগে মিশতে পারেন না। যার কারণে তাঁদের জীবনসঙ্গী বেছে নিতে অনেক সময় লাগে। ফলে বিয়ে নিয়ে তাঁদের মারাত্মক ভীতি থাকে। তবে যার সংগে একবার হৃদয় সংযুক্ত হয়, তাঁকে খুশি রাখার সর্বাত্মক চেষ্টা করেন তারা।

বিভি/এসডি

মন্তব্য করুন: