• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

২০২২ সালের প্রেম জীবন হবে দুর্দান্ত, পালটে যেতে পারে ভাগ্য

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৭:৪১, ২৭ ডিসেম্বর ২০২১

আপডেট: ২০:০০, ২৭ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
২০২২ সালের প্রেম জীবন হবে দুর্দান্ত, পালটে যেতে পারে ভাগ্য

মানুষের জীবনেই প্রেম বেশ গুরুত্বপূর্ণ। প্রেমটা টিকবে নাকি ভাঙবে, এই নিয়ে মনের মধ্যে একটা চিন্তা চলতেই থাকে। ব্যক্তিগত জীবন ঠিক থাকলে সব ভালো থাকে। দুশ্চিন্তা না করে জেনে নিন ২০২২ সালে কোন রাশির প্রেম জীবন কেমন কাটবে। কার হবে বিচ্ছেদ আর কার জীবনে আসবে নতুন প্রেম।

প্রেম নিয়ে জেনে নিন জ্যোতিষ মতঃ

মেষ রাশিঃ
মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য বছরটা প্রেমের জন্য বেশ ভালো। এবছর আপনার গ্রহের পরিবর্তন হবে। শুক্র ও মঙ্গলের মিলিত হবে ১২ ফেব্রুয়ারি। এই মিলন সোশ্যাল মিডিয়ায় বান্ধবীর ছবি দেওয়ার জন্য আপনাকে প্ররোচিত করবে। এর ঠিক এক মাস পর থেকে সময়টা প্রেমের জন্য খুবই ভালো। এই সময় পছন্দের মানুষকে প্রেম নিবেদন করতে পারেন। বছরের শেষ দিক অর্থাৎ অক্টোবর ৩০ থেকে ১২ জানুয়ারি ২০২৩ সময়টা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। জ্যোতিষ মতে, এই সময় আপনি আপনার মনের মানুষকে পাওয়ার জন্য প্রচেষ্টার কোনও ত্রুটি রাখবেন না। 

বৃষ রাশিঃ
২০২২ সালটা আপনার প্রেমের ক্ষেত্রে মোটামুটি। এই বছর প্রেমে প্রচুর উত্থান-পতন (Up-Down) আসবে। ৩০ এপ্রিল, ১৬ মে, ২৫ অক্টোবর দিনগুলো খুবই গুরুত্বপূর্ণ। এই দিনগুলোতে সম্পর্কে নানা রকম পরিবর্তন আসবে। তবে ধৈর্য্য ধরে থাকতে হবে। কোনও ভুল পদক্ষেপ নেবেন না। প্রেম টিকিয়ে রাখার জন্য সঙ্গীকে সারাক্ষণ আঁকড়ে রাখবেন না। দু’জন দু’জনকে স্পেস দিন। তবেই সম্পর্ক ভালো হবে। 

মিথুন রাশিঃ
মিথুন রাশির জাতক-জাতিকাদের বছরটা প্রেমের জন্য খুবই ভালো। এই বছর আপনারা একে অপরের পরিপূরক হয়ে উঠবে। একে অন্যকে সব কাজে সাহায্য করুন। সব সময় সব দায়িত্ব একজনকে নিতে হবে এমন নয়। যে কোনও কাজ দুজনে মিলে করুন। এতে প্রেম আরও জমে উঠবে। 

কর্কট রাশিঃ
এই বছর প্রেম টিকিয়ে রাখতে আপনি অনেক পরিশ্রম করবেন। কিন্তু, এই পরিশ্রমের ভালো ফল নাও হতে পারে। তাই সম্পর্কে থাকলে দু’জন দু’জনকে স্পেস দিন। দেখবেন প্রেম মজবুত হবে। এই সময় জোড় করে কোনও সিদ্ধান্ত নেবেন না। এতে প্রেমে সমস্যা দেখা দিতে পারে। 

সিংহ রাশিঃ
এবছর মার্চ ও এপ্রিল দু’ মাস আপনার প্রেমের জন্য দারুন সময়। এই সম্পর্ক নতুন স্তরে নিয়ে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। তবে, ৩১ জুলাইয়ের পর থেকে সময়টা কঠিন। এই সময় বুঝে-শুনে কথা বলুন। না হলে, ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। তাছাড়া, বছরের শেষে ঝগড়া হওয়ার সম্ভাবনা আছে। 

কন্যা রাশিঃ
২০২০ সালটা আপনার জন্য ব্যস্ততম সময়। এই বছর সব ব্যালেন্স করতে হবে। প্রেমিকাকে সময় দিন। সম্পর্ক মজবুত হবে। এখনও একা থাকলে, দুঃখের কিছু নেই। প্রেম আসতে পারে আপনার জীবনে। 

তুলা রাশিঃ
১২ ফেব্রুয়ারি ও মার্চ পর্যন্ত তুলা রাশির জন্য প্রেমের ভালো সময়। এই সময় প্রেম থাকবে তুঙ্গে। বছরটা উপভোগ করুন। সম্পর্ক মজবুত হবে দু’জনের। এই সময় প্রেমকে পরিণতি দেওয়ার কথা ভাবতে পারেন। 

বৃশ্চিক রাশিঃ
বৃশ্চিক রাশির জন্য এই বছরের প্রেম ভাগ্যটা তেমন ভালো নয়। প্রেমে হতাশা আসতে পারে। অধৈর্য্য হয়ে আপনি প্রেম ভাঙার সিদ্ধান্তও নিতে পারেন। সম্পর্কের বাইরে নিজের একটা পরিচিতি তৈরি করুন। এতে আপনারই লাভ। 

ধনু রাশিঃ
বছরটা শুরুটা প্রেমের জন্য বেশ ভালো। এবছর মনের মানুষের সংগে ঘুরতে যাওয়ার সুযোগ আসবে। রেস্তোরাঁয় খেতে যাওয়া কিংবা অন্য কোনও ঘুরতে যাওয়ার সুযোগ আসতে পারে। তবে, বছরের শেষটা সতর্ক থাকুন। অক্টোবর ৩০ থেকে ১২ জানুয়ারি পর্যন্ত সময়টা তেমন ভালো নয়। এবছর প্রাক্তন প্রেমিকের সংগে দেখা হতে পারে। 

মকর রাশিঃ
প্রেমের জন্য বেশ কঠিন বছর মকর রাশির জাতক জাতিকাদের জন্য। ব্যস্ততা যতোই থাক, সম্পর্কে সময় দিন। শীতের সময়টা প্রেম বাড়বে দু’জনের। 

কুম্ভ রাশিঃ
কুম্ভ রাশির জাতক-জাতিকাদে জন্য বছরের প্রথম দিকটা ভালো যাবে। তবে, ৩০ অক্টোবরের পর থেকে সময়টা প্রেমের জন্য ভালো নয়। সঙ্গী এই সময় বন্ধুদের নিয়ে বেশি ব্যস্ত হয়ে পড়বে। তবে, ধৈর্য্য ধরুন। পরিস্থিতি স্বাভাবিক হবেই। 

মীন রাশিঃ
মীন রাশির জন্য বছরটা বেশ গুরুত্বপূর্ণ। ১২ এপ্রিলের পর থেকে সময়টা ভালো কাটবে। জীবনে নতুন প্রেম আসতে পারে। ভালোভাবে চিন্তা করে মনের মানুষ খুঁজুন।

বিভি/এসডি

মন্তব্য করুন: