• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

তিন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য বদলানোর দিন আজ

প্রকাশিত: ১১:১৬, ১৯ জুলাই ২০২২

ফন্ট সাইজ
তিন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য বদলানোর দিন আজ

আজ ১৯ জুলাই ২০২২। রাশিফল অনুযায়ী কেমন যাবে আপনার দিন, তা দেখে নিন। রাশিচক্র বলছে, আজকের এই দিনে তিন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য বদলাতে পারে। মেষ-কন্যা-ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য থাকতে পারে সুখবর।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)

পানিপথে বিপদ হতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে।

বৃষ (এপ্রিল ২১-মে ২০)

লোকে আপনাকে নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকাভাবে নিন। কাজের জন্য ঘুরতে যাওয়ার পরিকল্পনা পণ্ড হতেও পারে। শরীরে ব্যথা বাড়তে পারে। প্রেমের জন্য বিরহ আসতে পারে।

মিথুন (মে ২১-জুন ২১)

আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনার নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ঘুরতে যাওয়ার পরিকল্পনা পণ্ড হতেও পারে। শরীরে ব্যথা বাড়তে পারে।

কর্কট (জুন ২২-জুলাই ২২)

বাড়তি কোনও খরচের জন্য ধার নিতে হতে পারে। পরিবারের কারোর সঙ্গেই ব্যক্তিত্বের সংঘাত হতে পারে। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)

দু’দিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি। সঞ্চয়ের পরিমাণ কম হলেও আয়-ব্যয়ের সমতা বজায় থাকবে বলে মনে হয়। আয়ের পরিমাণ কম হলেও ঋণগ্রস্ত হয়ে পড়তে হবে না।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)

জীবিকার ব্যাপারে খুব একটা চিন্তা থাকবে না। ব্যবসার দিকে নতুন যোগাযোগ হতে পারে। চাকরির দিকে উন্নতির যোগ আসতে পারে। তবে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)

অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)

দু’দিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি। সঞ্চয়ের পরিমাণ কম হলেও আয়-ব্যয়ের সমতা বজায় থাকবে বলে মনে হয়।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)

কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। এই বছর জীবিকার ব্যাপারে খুব একটা চিন্তা থাকবে না। ব্যবসার দিকে নতুন যোগাযোগ হতে পারে। চাকরির দিকে উন্নতির যোগ আসতে পারে। তবে ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)

সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি থেকে সাবধান।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)

সার্বিক বিচারে সময়টা ভালমন্দে মিশিয়ে কাটলেও  আর্থিক ব্যাপারে অতিশয় শুভ সন্দেহ নেই। নতুন বছরে মোটা উপার্জন হবে। দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২০)

পরিবারের সদস্য হোক বা পরিচিত বন্ধু বান্ধব, আপনার সব সামাজিক যোগাযোগের জায়গাগুলো এক্সপ্লোর করুন আজ থেকেই। মানুষের সঙ্গে কথা বলুন। ভাগ্য আপনার ওপর রীতিমতো প্রসন্ন। আনন্দে থাকবেন আপনি।

বিভি/এজেড

মন্তব্য করুন: