• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ইভ্যালি`র ওয়েবসাইট বন্ধ

প্রকাশিত: ১৮:৪৪, ১৬ অক্টোবর ২০২১

আপডেট: ২২:৩৪, ১৬ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
ইভ্যালি`র ওয়েবসাইট বন্ধ

নিজেদের সার্ভার এবং ওয়েবসাইট বন্ধ করে দিয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি।

শনিবার (১৬ অক্টোবর) ফেসবুকে ঘোষণা দিয়ে এই তথ্য জানিয়েছে তারা। এরপর থেকে প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে (https://evaly.com.bd/) প্রবেশ করা যাচ্ছে না।

গ্রাহকদের অর্ডারের পণ্য দিতে না পারায় প্রতারণার অভিযোগে গত মাসে প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তাদের গ্রেফতার করা হয়।

সেফবুকে দেওয়া ইভ্যালির স্ট্যাটাসে গ্রাহকদের উদ্দেশে বলা হয়, বর্তমান পরিস্থিতি সম্পর্কে আপনারা সবাই অবগত। ডিজিটাল বাংলাদেশ নির্মাণের অপ্রতিরোধ্য অগ্রযাত্রার অংশীদার হয়ে দেশের অনলাইন কেনাকাটাকে সবার হাতের মুঠোয় নিয়ে যেতে আমরা কাজ করে যাচ্ছি অবিরাম। আমরা এই কাজকে এগিয়ে নিতে চাই। চাই আপনাদের সবার সহযোগিতায় আমাদের ব্যবসায়িক কার্যক্রমকে চালিয়ে যেতে। এই সুযোগ পেলে সবার সব ধরনের অর্ডার ডেলিভারি দিতে আমরা অঙ্গীকারাবদ্ধ ছিলাম, আছি, থাকবো।

এতে আরও বলা হয়, বর্তমান পরিস্থিতিতে অজ্ঞাতনামা হিসেবে আমাদের সব এমপ্লয়িগণ শঙ্কার মধ্যে দিন অতিবাহিত করছেন। আমাদের সম্মানিত সিইও এবং চেয়ারম্যান কারাগারে থাকায় আমাদের ব্যাংকিং-ও সাময়িকভাবে বন্ধ। এমন পরিস্থিতিতে আমাদের সার্ভারসহ, অফিসের খরচ চালানো এবং আমাদের এমপ্লয়িগণের দায়িত্ব নেওয়ার বিষয়গুলোতে অনিশ্চয়তা দেখা দিয়েছে। আমাদের উকিলের মাধ্যমে আমাদের সম্মানিত সিইও’র বক্তব্য হলো- সুযোগ এবং সময় পেলে আমাদের পক্ষে চার মাসের মধ্যেই সব জটিলতা গুছিয়ে উঠা সম্ভব।

এই পরিস্থিতিতে সার্ভার বন্ধ হয়ে যাওয়ার জন্য  দুঃখ প্রকাশ করে পুনরায় দ্রুত সার্ভার চালু করে দেওয়ার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানানো হয়।

বিভি/এইচএস/রিসি 

মন্তব্য করুন: