• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ১৬ অগ্রাহায়ণ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

পূবালী ব্যাংকের গ্রাহকরা পাবেন বিকাশ সুবিধা

প্রকাশিত: ২১:১২, ২৪ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
পূবালী ব্যাংকের গ্রাহকরা পাবেন বিকাশ সুবিধা

ছবি: সংবাদ বিজ্ঞপ্তি

পূবালী ব্যাংকের গ্রাহক বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারবেন এবং বিকাশ থেকে দ্রুত পূবালী ব্যাংকে টাকা জমা দিতে পারবেন। যেকোন স্থান থেকে ২৪ ঘন্টা এই সেবা পাবেন গ্রাহকরা। যেতে হবে না ব্যাংকে। 

বিকাশ গ্রাহকরা অ্যাড মানি ও ট্রান্সফার মানি সেবার পাশাপাশি পূবালী ব্যাংকের এটিএম থেকে ক্যাশ আউটও করতে পারবেন। প্রবাসীরা এই ব্যাংকের মাধ্যমে দেশে বিকাশে টাকা পাঠাতে পারবেন। 

বেসরকারী আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান পূবালী ব্যাংক ও মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশ-এর মধ্য এই সংক্রান্ত চুক্তি সই হয়েছে। বিষয়টি বিকাশ-এর পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।  

সেবা পেতে গ্রাহককে পূবালী ব্যাংকের অ্যাপ ‘পাই ব্যাংকিং’ অথবা ইন্টারনেট ব্যাংকিংয়ে লগইন করতে হবে। বিকাশ অ্যাপের অ্যাড মানি আইকনেও পূবালী ব্যাংকের অ্যাপের লিংক পাওয়া যাবে। পরের ধাপে বেনিফিশিয়ারি হিসেবে বিকাশ অ্যাকাউন্ট অ্যাড করতে হবে।

বিকাশের পক্ষ থেকে জানিয়েছেন, দ্রুত লিংক অ্যাকাউন্টের মাধ্যমে অ্যাড মানি ও ট্রান্সফার মানি সেবা চালু করবেন তাঁরা। তখন ব্যাংকে না গিয়ে টাকা জমা দেয়া, ডিপিএস, ঋণের কিস্তি ‘ট্রান্সফার মানি’-এর মাধ্যমে গ্রাহকরা নিতে পারবেন। সেক্ষেত্রে বাংলাদেশ ব্যাংক নির্ধারিত ‘ট্রানজেকশন লিমিট’ প্রযোজ্য হবে। সংবাদ বিজ্ঞপ্তি

বিভি/এসআই/এসএম

মন্তব্য করুন: