• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২ | ৭ মাঘ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

১১.১১ ক্যাম্পেইনের সাফল্য উদযাপন করলো দারাজ

প্রকাশিত: ২২:১৮, ২৯ নভেম্বর ২০২১

আপডেট: ২২:২৫, ২৯ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
১১.১১ ক্যাম্পেইনের সাফল্য উদযাপন করলো দারাজ

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে সোমবার (২৯ নভেম্বর) চলতি বছরের ১১.১১ ক্যাম্পেইনের সাফল্য উদযাপন করলো অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে, ১১.১১ ক্যাম্পেইন চলাকালীন বিভিন্ন কনটেস্টে অংশ নেওয়া ৫০ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেয় দারাজ। অনুষ্ঠানটি ২৯ নভেম্বর বিকাল ৫টায় সিক্স সিজনস হোটেলে অনুষ্ঠিত হয়।

দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার মো.তাজদীন হাসান বলেন, ‌‌‘এ বছরের ১১.১১ ক্যাম্পেইনে ক্রেতাদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা একইসংগে অত্যন্ত আনন্দিত ও গর্বিত। দেশ থেকে অসংখ্য ক্রেতা আনন্দের সংগে এই ক্যাম্পেইনে অংশ নেন এবং এই ক্যাম্পেইনের প্রশংসা করেন। ১১.১১ ক্যাম্পেইন সফল করার জন্য আমরা আবারও তাদের প্রতি কৃতজ্ঞ।’

১১.১১ ক্যাম্পেইনের অন্যতম মূল আকর্ষণ কুইজ কনটেস্ট, যেখানে অংশগ্রহণ করে বাইক ও গাড়ির মতন উপহার জিতে নেওয়ার সুযোগ ছিলো। এই কন্টেস্টে বিজয়ী হন সালেহীন কাউসার। তিনি জিতে নেন একটি টয়োটা এক্সিও গাড়ি। দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ বিজয়ী জিতে নেন একটি টিভিএস অ্যাপাচি ৪ভি মোটরসাইকেল, জিপিএক্স- ডেমোন ১৬৫ মোটরসাইকেল এবং টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল. এই গেমের অন্যান্য বিজয়ীরা পান আকর্ষণীয় টেলিভিশন, স্মার্টফোন, ট্যুর প্যাকেজ, ল্যাপটপ, ওয়াশিং মেশিন ও ফ্রিজসহ আরও অনেক কিছু। ‘শেইক শেইক’, ‘অ্যাড টু কার্ট’, ‘মেক এ উইশ’ কনটেস্টের বিজয়ীরাও জিতে নেন আকর্ষণীয় পুরস্কার।
 

বিভি/এসআই/রিসি 

মন্তব্য করুন: