• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ঈদে স্মার্টফোন কিনলে রয়েছে বাইক জেতার সুযোগ

প্রকাশিত: ১৪:০৮, ৩ জুলাই ২০২২

ফন্ট সাইজ
ঈদে স্মার্টফোন কিনলে রয়েছে বাইক জেতার সুযোগ

ঈদুল আযহা উপলক্ষ্যে ‘ডাবল ধামাকা’ আকর্ষণীয় ঈদ অফার ঘোষণা করেছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ভিভো অথরাইজড স্টোর অথবা ভিভো অফিসিয়াল ই- স্টোরে হ্যান্ডসেট কিনে জিতে নিতে পারেন মোটরসাইকেল, নগদ একলাখ টাকাসহ আরো অনেক আকর্ষণীয় উপহার।

ভিভো’র ঈদ ঘোষণা অনুযায়ী ওয়াই০১, ওয়াই১এস, ওয়াই১৫এস, ওয়াই ২১, ওয়াই২১টি, ওয়াই৩৩এস, ভি২৩, ভি২৩ই, এক্স৭০প্রো ও এক্স৮০ মডেলের যে কোন একটি হ্যান্ডসেট কিনলেই থাকছে পুরস্কার জেতার সম্ভাবনা। 

এখানে প্রথম পুরস্কার বিজয়ী পাবেন একটি মোটরসাইকেল, দ্বিতীয় পুরস্কার বিজয়ী পাবেন নগদ এক লাখ টাকা, তৃতীয় বিজয়ী পাবেন নগদ ১০ হাজার টাকা। একই সাথে চতুর্থ বিজয়ী পাবেন নগদ ৫০০ টাকা, পঞ্চম পুরস্কার বিজয়ী পাবেন ১০০ জিবি ফ্রি ইন্টারনেট।

অন্যদিকে নিশ্চিত উপহার হিসেবে রয়েছে এক্স৮০ ফাইভজির সাথে একটি প্রিমিয়াম স্পিকার, ভি২৩ ফাইভজির সাথে একটি ব্লুটুথ স্পিকার, ভি২৩ই এর সাথে একটি ওয়ারলেস হেডফোন,  ভিভো ওয়াই৩৩ এস ও ওয়াই ২১টির সাথে একটি ব্যাকপ্যাক। এছাড়া রয়েছে ওয়াই২১ এর জন্য এক্সক্লুসিভ গিফট। 

অফারটি সম্পর্কে ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর, শ্যারন বলেন ‘উৎসব সবসময়ই আমাদের সংস্কৃতির বড় একটি অংশ । বিশেষ করে ঈদ। ঈদে মানুষ কেনাকাটা করতে পছন্দ করে। ভিভো তার গ্রাহকদেরকে সন্তুষ্টির লক্ষ্যে এই ঈদে বিভিন্ন আকর্ষণীয় উপহার ঘোষণা করেছে। বছরের পর বছর ধরে ভিভো এদেশের মানুষের কাছে যে ভালবাসা পেয়েছে, এবারের ঈদ অফার তা ফিরিয়ে দেওয়ার জন্য একটি সেরা উপলক্ষ্য।’

ভিভোর ডাবল ধামাকা অফারে থাকছে নির্দিষ্ট মডেলের একটি স্মার্টফোন কিনলে উপহারের নিশ্চয়তা এবং একই সাথে মোটরসাইকেল, নগদ টাকাসহ আকর্ষণীয় পুরস্কার জেতার অপার সম্ভাবনা। আগামী ৯ জুলাই পর্যন্ত ভিভো'র ডাবল ধামাকা অফারটি চলবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: