• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

এমপি হওয়ার পরদিনই কনস্টেবলের হাতে চড় খেলেন কঙ্গনা

প্রকাশিত: ১৯:০৭, ৬ জুন ২০২৪

ফন্ট সাইজ
এমপি হওয়ার পরদিনই কনস্টেবলের হাতে চড় খেলেন কঙ্গনা

এবার লোকসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন বলিউডের ঠোঁটকাটা হিসেবে খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কংগ্রেস প্রার্থী বিক্রমাদিত্য সিং-কে পরাজিত করে জয়ী হয়েছেন বিজেপির প্রার্থী কঙ্গনা। এদিকে নির্বাচনে জয় পাওয়ার দু-তিন পার না হতেই ঘটল বিপত্তি।

বৃহস্পতিবার (৬ জুন) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, হিমাচল প্রদেশের মান্ডি থেকে নির্বাচনে জয় পাওয়া কঙ্গনা দিল্লির উদ্দেশ্যে বিমানে উঠতে যাওয়ার সময় তাকে চড় মেরেছেন বিমাবন্দরের এক নিরাপত্তা কর্মী।

বিজেপি থেকে সদ্য নির্বাচিত এই সংসদ সদস্যকে (এমপি) বিমানবন্দরের কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনীর একজন নারী কনস্টেবল চড় মেরেছেন। অভিযোগ করা হয়েছে, কৃষকদের অসম্মান করার কারণেই বলিউড নায়িকাকে চড় মেরেছেন ওই কনস্টেবল।

প্রসঙ্গত, গত ৪ জুন সকাল ৮টায় লোকসভা ভোটকেন্দ্রের ভোট গণনা শুরু হয়। ওই দিন বিকালে জানা যায়, কংগ্রেস প্রার্থীকে ৭২ হাজার ভোটের ব্যবধানে পেছনে ফেলে জয়লাভ করেছেন কঙ্গনা। ৫ লাখ ২১ হাজার ৭৪০ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন এ নায়িকা।

ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কট্টর সমর্থক বলিউডের ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। রাজনীতিতে ডেবিউয়ের আগে বিভিন্ন সময় নানা ইস্যুতে দলটিকে সমর্থন করেছেন তিনি। সেসব বিষয়ে শিরোনামেও একাধিকবার জায়গা করে নিয়েছেন। তবে এবার নির্বাচনে জয়লাভ করে আলোচনায় উঠে এলেন কঙ্গনা রানাওয়াত।

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2