• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ | ১৩ কার্তিক ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

গোখরো সাপ দিয়ে স্ত্রীকে খুন, স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশিত: ১৯:৪৩, ১৩ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
গোখরো সাপ দিয়ে স্ত্রীকে খুন, স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড

স্ত্রীকে গোখরোর ছোবলে খুন করায় এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন ভারতের কেরালার একটি আদালত। একইসংগে পাঁচ লাখ ভারতীয় রুপি জরিমানা করা হয়েছে।

গত সোমবার (১১ অক্টোবর) অভিযুক্ত সুরাজ এস কুমারকে দোষী সাব্যস্ত করেন আদালত। ২০২০-এর মার্চে স্ত্রী উথরাকে গোখরোর ছোবলে খুন করার অভিযোগ উঠেছিলো তার বিরুদ্ধে।

পুলিশের বরাতে আনন্দবাজার জানিয়েছে, গোখরো এবং বোড়া সাপ কীভাবে পাওয়া যায় তা নিয়ে অনেক দিন অনলাইনে খোঁজ করেছিলেন কেরালার বাসিন্দা সুরাজ। শুধু তাই নয়, কীভাবে গোখরোর বিষ বের করা হয় সেই ভিডিও কয়েকবার দেখেছিলেন তিনি। অনেক খোঁজাখুঁজির পর সুরেশ নামে এক ব্যক্তির সংগে তার যোগাযোগ হয়। সুরেশের কাছ থেকেই ১০ এবং সাত হাজার টাকা দিয়ে দু'টি সাপ কেনেন তিনি।

সুরাজ-এর বিরুদ্ধে অভিযোগ, উথরা যখন বাপের বাড়িতে ছিলেন তখন তাঁকে সাপের ছোবলে খুন করা হয়। ২০২০-এর ৭ মে বাপের বাড়িতেই সাপের কামড়ে মৃত্যু হয় তাঁর।

উথরার পরিবারের অভিযোগ করে, তাদের মেয়েকে সাপের ছোবলে খুন করেছে সুরাজ।

পুলিশ জানিয়েছে, ঘটনাচক্রে ওই ঘর থেকেই গোখরো উদ্ধার হয়। এর আগেও মার্চে শ্বশুরবাড়িতে উথরাকে সাপে কামড়েছিলো। তখন তাঁর পরিবার অভিযোগ তুলেছিল খুন করতেই সাপের ছোবল খাইয়েছিলেন সুরাজ।

কেরালার কোলামের পুলিশ সুপার এসপি হরিশঙ্কর জানিয়েছেন, প্রথমে ওই ঘটনাকে স্বাভাবিক সাপের কামড় বলে চালাতে চেয়েছিলেন সুরাজ। তাঁদের দাম্পত্য জীবনে অশান্তি লেগেই থাকতো। পণের জন্য উথরার উপর অত্যাচারও চালাতেন বলেও অভিযোগ ছিলো সুরাজের বিরুদ্ধে।

বিভি/এমএস

মন্তব্য করুন: