• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মরিয়মকে নিয়ে বেফাঁস মন্তব্য করে তোপের মুখে ইমরান খান

প্রকাশিত: ১৫:৪৩, ২১ মে ২০২২

ফন্ট সাইজ
মরিয়মকে নিয়ে বেফাঁস মন্তব্য করে তোপের মুখে ইমরান খান

মরিয়ম নওয়াজ ও ইমরান খান।

গদি হারানোর পর সম্মানও হারাতে বসেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। আরেক সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে ও পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএল-এন) ভাইস প্রেসিডেন্ট মরিয়াম নওয়াজকে নিয়ে বেফাঁস মন্তব্য করে তোপের মুখে পড়েছেন ইমরান। খবর : জিও নিউজ

গতকাল শুক্রবার (২০ মে) মুলতানে এক সমাবেশে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ও সদ্য সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, বৃহস্পতিবার সারগোধায় দেওয়া মরিয়ামের বক্তব্য কেউ একজন আমাকে পাঠিয়েছেন। ওই ভাষণে মরিয়াম এমন আবেগ নিয়ে আমার নাম উচ্চারণ করেছে, আমি তাকে বলতে চাই—মরিয়াম, দয়া করে সতর্ক হও। তোমার স্বামী মন খারাপ করতে পারে, কারণ, তুমি বারবার আমার নাম বলে যাচ্ছো। ইমরান খানের এমন বক্তব্যের সমালোচনায় মুখর হয়েছেন পাকিস্তানের রাজনীতিক, সাংবাদিক ও সুশীল সমাজ।

পিটিআই চেয়ারম্যানের বক্তব্যের কড়া সমালোচনা করেছেন মরিয়ামের চাচা প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। এক টুইট বার্তায় তিনি বলেন, মরিয়াম নওয়াজের বিরুদ্ধে এ ধরনের ‘নিন্দনীয় ভাষা’ গোটা জাতির, বিশেষ করে নারীদের জোরাল নিন্দা জানানো উচিত। ইমরান খানের দেওয়া বক্তব্যের নিন্দা জানিয়েছেন সাবেক প্রেসিডেন্ট আসিফ আলি জারদারি। তিনি বলেন, দয়া করে রাজনীতির নামে এতটা নিচে নামবেন না।

বিভি/এজেড

মন্তব্য করুন: