• NEWS PORTAL

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ইমরান খানের স্ত্রীর কোনো গয়না নেই

প্রকাশিত: ১৭:১৮, ১৭ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
ইমরান খানের স্ত্রীর কোনো গয়না নেই

সাবেক তারকা ক্রিকেটার, পাকিস্তানের সদ্য ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী, তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খান সোমবার (১৫ আগস্ট) ফয়সালাবাদ আসন এনএ-১০৮ থেকে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন। এই মনোনয়নপত্রে তিনি তার ও স্ত্রী বুশরা বিবির সমস্ত সম্পদের বিবরণ দিয়েছেন। সেখানে উল্লেখ করা হয়েছে, ইমরান খানের স্ত্রীর কোনো গয়না নেই। খবর: জিওনিউজ।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, ইমরান খান পাকিস্তানের নির্বাচন কমিশনকে (ইসিপি) নিজের সম্পদের বিবরণ দিয়েছেন। যেখানে তার মোট সম্পদের মূল্য ৩০ কোটি রুপির বেশি। ইমরান খান তার ভাক্কর জেলায় উত্তরাধিকারসূত্রে পাওয়া দুটি বাড়ি ও ২২৮টি কানাল (১ কানালে ৬০৫ গজ) জমিও ঘোষণা করেছেন। কিন্তু কাগজপত্রে উল্লেখ করেছেন, তার স্ত্রীর কোনো গয়না নেই।

এছাড়া ইমরান ইসলামাবাদের কনস্টিটিউশন এভিনিউতে একটি ফ্ল্যাট ও একটি বাণিজ্যিক প্লটের মালিক। যেখান থেকে তিনি ভাড়া হিসেবে প্রায় ১৫ লাখ রুপি পাচ্ছেন।

পিটিআই চেয়ারম্যান তার চারটি ব্যাংক অ্যাকাউন্ট নিশ্চিত করেছেন। তবে কোনো কোম্পানিতে কোনো বিনিয়োগ নেই বলে জানিয়েছেন। তিনি এক কোটি ২০ লাখের মত নগদ রুপি দেখিয়েছেন। মনোনয়নপত্রে তার চারটি ছাগল আছে বলেও উল্লেখ করা হয়েছে। এগুলোর দাম ২০ হাজার রুপি।  

ইমরান ঘোষণা করেছেন, তিনি জামান পার্কে বাড়ি নির্মাণে পাঁচ কোটি রুপির মত ব্যয় করেছেন। বানিগালার বাড়িতে ৫০ লাখ রুপি খরচের কথা বলেছেন। মনোনয়নপত্রে ইমরান তার সন্তানদের সম্পদের কোনো বিবরণ দেননি। 

ইমরান তার স্ত্রী বুশরা বিবির নামে পাকপত্তন ও ওকারায় ৬৯৮ কানাল জমি ঘোষণা করেছেন। এছাড়া স্ত্রীর নামে বানিগালায় একটি বাড়ি ঘোষণা করেছেন।

বিভি/এনএ

মন্তব্য করুন: