• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

ন্যান্সি পেলোসির স্বামীর উপর হাতুরি হামলার ভিডিও প্রকাশ

প্রকাশিত: ২১:২৪, ২৮ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
ন্যান্সি পেলোসির স্বামীর উপর হাতুরি হামলার ভিডিও প্রকাশ

ছবি: পল পেলোসি

যুক্তরাষ্ট্রের সাবেক স্পিকার ন্যান্সি পেলোসির স্বামী পল পেলোসির ওপর হাতুড়ি দিয়ে চালানো হামলার ঘটনার ভিডিও ফুটেজ প্রকাশ করার অনুমতি দিয়েছেন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান ফ্রান্সিসকো শহরের একটি আদালত।

পল পেলোসির ওপর হামলার ঘটনার ভিডিও চিত্র প্রকাশ করার অনুমতি দিয়েছেন ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান ফ্রান্সিসকো শহরের একটি আদালত। রুলে আদালত বলেছেন, পল পেলোসির ওপর হামলার ভিডিও চিত্রটি যাতে সবাই দেখতে পারেন, এ জন্য ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অফিসকে অবশ্যই এটি প্রকাশ করতে হবে।

শুক্রবার (২৭ জানুয়ারি) এক বিবৃতিতে ন্যান্সি পেলোসি বলেন, ‘আমার স্বামীর প্রাণনাশের জন্য তার উপর হামলা চালানোর এ ঘটনা দেখার কোনো ইচ্ছা আমার নেই। এ ঘটনা নিয়ে আমি আর কোনো বিবৃতি দেবো না।’

প্রকাশিত হওয়া ভিডিওতে দেখা যায়, ২৮ অক্টোবর রাতে পল পেলোসির বাড়িতে ঢুকছেন সান ফ্রান্সিসকো পুলিশের কয়েকজন সদস্য। এ সময় অভিযুক্ত ডেভিড ডেপাপে ও পল পেলোসি—দুজনের হাতে হাতুড়ি দেখা যায়। হামলার আগে পুলিশ সদস্যরা ডেভিডকে হাতুড়ি ফেলে দিতে বলছিলেন। কিন্তু এরপরও ডেপাপে হামলা করেন।

পুলিশ বলছে, ডেভিড ডেপাপে (৪২) সেদিন পল পেলোসিকে বেঁধে রেখে ন্যান্সি পেলোসির বাড়ি আসার অপেক্ষা করতে চেয়েছিলেন। তবে এর আগে পল পেলোসি ৯১১-এ ডায়াল করে পুলিশকে ঘটনাটি জানান। এরপরই পুলিশ এসে হামলাকারীকে গ্রেফতার করে এবং পল পেলোসিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সূত্র: আল জাজিরা

বিভি/এমআর

মন্তব্য করুন: