• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বকেয়া বেতন-ভাতার দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

প্রকাশিত: ১৯:০২, ১৫ মে ২০২৪

আপডেট: ১৯:০৯, ১৫ মে ২০২৪

ফন্ট সাইজ
বকেয়া বেতন-ভাতার দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

বকেয়া বেতন-ভাতার দাবিতে শ্রমিকদের অবরোধ

বকেয়া বেতন-ভাতার দাবিতে সড়কে বিক্ষোভ করেছেন গার্মেন্টস শ্রমিকরা। রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় বিক্ষোভের ঘটনায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। বুধবার (১৫ মে) বিকেল সাড়ে ৫টার দিকে কুড়িল ফ্লাইওভারের নিচের সড়কের উভয়পাশে অবস্থান নেয়ে জোয়ার সাহারার জমজম রোডের ইউরো জোন ফ্যাশনস লিমিটেডের শ্রমিকরা।

প্রগতি সরণির গুরুত্বপূর্ণ এ পয়েন্ট অবরোধের ফলে রামপুরা-বাড্ডা-কুড়িল সড়ক যানিজটে স্থবির হয়ে গেছে। অন্যদিকে এ যানজট এয়ারপোর্ট রোডেও বিস্তৃত হয়েছে। বিক্ষুব্ধ গার্মেন্টস শ্রমিকদের দাবি, বেতন-ভাতা বন্ধ। দেওয়া হয়নি বকেয়া বেতনও। কোনো সুরাহা না হওয়ায় বিক্ষুব্ধ হয়ে রাস্তায় নেমেছেন তারা।

গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হাসানুজ্জামান মোল্যা গণমাধ্যমকে জানান, বেতন ভাতা ও বকেয়া বেতন পরিশোধের দাবিতে ইউরো জোন ফ্যাশনস লিমিটেড নামক একটি গার্মেন্টসের শ্রমিকরা কুড়িল ফ্লাইওভারের নিচের রাস্তা অবরোধ করে বিক্ষোভ করছেন। কোনও ধরনের বিশৃঙ্খলা যেন না সৃষ্টি হয়, এর জন্য সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে৷

ট্রাফিক গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) আব্দুল মোমেন গণমাধ্যমকে জানান, কুড়িল চৌরাস্তায় গার্মেন্টস শ্রমিকদের অবরোধের কারণে এই মুহূর্তে কুড়িল থেকে ঢাকা ইনকামিং-আউটগোয়িং দুদিকেই যানচলাচল বন্ধ রয়েছে। পরিস্থিতি দ্রুত স্বাভাবিক করার জন্য কর্মকর্তারা কাজ করছে। আশা করা যায় খুব শিগগিরই যানচলাচল শুরু হবে। এয়ারপোর্টগামী যাত্রীরা সড়কটি অ্যাভয়েড করতে পারেন।

বিভি/পিএইচ

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2