• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ইভানা’র মৃত্যুতে স্বামীসহ তিনজনের বিরুদ্ধে শাহবাগ থানায় অভিযোগ

প্রকাশিত: ২১:৪৩, ২৪ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২১:৪৫, ২৪ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
ইভানা’র মৃত্যুতে স্বামীসহ তিনজনের বিরুদ্ধে শাহবাগ থানায় অভিযোগ

রাজধানীর পরীবাগে স্কলাসটিকা স্কুলের ক্যারিয়ার গাইডেন্স কাউন্সিলর ইভানা লায়লা চৌধুরী'র (৩২) মৃত্যুর ঘটনায় রাজধানীর শাহবাগ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযোগে ইভানা'র স্বামী ব্যারিস্টার আবদুল্লাহ মাহমুদ হাসান রুম্মান, তার প্রেমিকা ব্যারিস্টার সানজানা ইয়াসিন খান ও অধ্যাপক ডা. মুজিবুল হক জড়িত বলে উল্লেখ করা হয়।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইভানা'র বাবা এ এস এম আমান উল্লাহ চৌধুরী এই অভিযোগ করেন।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মওদুদ হাওলাদার বলেন, ‘নিহত ইভানা'র পরিবার একটি অভিযোগ করেছেন। সেটি গ্রহণ করা হয়েছে।’

থানায় দেওয়া অভিযোগে উল্লেখ করা হয়েছে, বিয়ের পর থেকেই ইভানাকে তার স্বামী রুম্মান শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। কিছুদিন আগে ইভানা জানতে পারেন, রুম্মান ব্যারিস্টার সানজানা ইয়াসিন খান-এর সংগে পরকীয়া প্রেমে লিপ্ত। পরে ইভানা তার স্বামী রুম্মান ও সানজানা'র মধ্যে হোয়াটসঅ্যাপে প্রেমালাপের প্রমাণও পান এবং তার স্ক্রিনশর্ট নিয়ে বন্ধুদের মেসেঞ্জারে পাঠান। এছাড়া বেশকিছুদিন ধরে রুম্মান ইভানাকে ঘুমের ওষুধ খাওয়াচ্ছিলো, যাতে রুম্মান নির্বিঘ্নে সানাজানা'র সংগে ফোনে প্রেমালাপ করতে পারে বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

বুধবার (২২ সেপ্টেম্বর) রাজধানীর শাহবাগের পরীবাগে বহুতল বিশিষ্ট দুই ভবনের মাঝ থেকে ইভানা লায়লা চৌধুরী মৃতদেহ উদ্ধার করে শাহবাগ থানা পুলিশ।

 

বিভি/রিসি 

মন্তব্য করুন: