• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ | ১৩ কার্তিক ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

‘রাগ করে বাইকে আগুন দিয়েছি’

প্রকাশিত: ১৮:০৭, ২৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৮:০৯, ২৭ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
‘রাগ করে বাইকে আগুন দিয়েছি’

সংগৃহীত ছবি

মামলায় অতিষ্ঠ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন এক 'পাঠাও' চালক। সোমবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর বাড্ডা এলাকায় এই ঘটনা ঘটে।

বাইকারের নাম শওকত আলম। তার বাড়ি কেরাণীগঞ্জে। গত সপ্তাহে ট্রাফিক পুলিশ একটি মামলা দেওয়ার পর আজ আবারও মামলা দিতে চাইলে রাগ করে বাইকে আগুন দিয়েছেন বলে তিনি জানিয়েছেন।

ঘটনার পর পুড়ে যাওয়া মোটরসাইকেল ও শওকত আলমকে বাড্ডা থানায় নিয়ে যাওয়া হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

শওকত আলম বলেছেন, ‌‘আমার নিজের ইচ্ছায় গাড়ি (মোটরসাইকেল) জ্বালাইছি। এতে তো আমারই ক্ষতি হলো। রাগে নিজের গাড়িই জ্বালিয়ে দিলাম, পুলিশের কোনো দোষ নেই। আমি কেরানীগঞ্জে ব্যবসা করতাম। দেড় মাস ধরে পাঠাও চালাই।

পুলিশের জিজ্ঞাসাবাদের বিষয়ে তিনি বলেন, ‘কেন এই ঘটনা ঘটিয়েছি তা জানতে চেয়েছে। এখন আমি এলাকায় চলে যাচ্ছি, আমি এই ঘটনায় অনুতপ্ত।

বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ‘সকালে বাড্ডা এলাকায় একটি ঘটনা ঘটে। আমরা পুড়ে যাওয়া গাড়িসহ তাকে (চালক) থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসি। এই ঘটনায় পুলিশের কোনো ভুল ছিল কি না, কী ঘটেছিল এসব বিষয় জানার জন্য তাকে আনা হয়েছিলো। 

জানা গেছে, ঘটনার আগে রাইড শেয়ারিংয়ের জন্য ওই এলাকায় অনেকে বাইক নিয়ে দাঁড়িয়ে ছিলেন। দায়িত্বরত ট্রাফিক সদস্যরা সেখানে গেলে অনেকেই সেখান থেকে সরে যান। তবে শওকত আলম সেখানেই ছিলেন। এসময় কাগজপত্র চেক করতে গেলে তিনি নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।


 

বিভি/এওয়াইএইচ

মন্তব্য করুন: