• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

জেলেদের হামলায় আহত সেই পুলিশ সদস্য মারা গেছেন

প্রকাশিত: ১৮:৪৩, ২৫ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
জেলেদের হামলায় আহত সেই পুলিশ সদস্য মারা গেছেন

দেশের মৎস্য সম্পদ রক্ষায় দায়িত্ব পালনকালে জেলেদের অতর্কিত হামলায় গুরুতর আহত নৌ-পুলিশ সদস্য (কনস্টেবল) মো. কবির হোসেন (৪২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে তিনি মারা যান। এর আগে তিনি এক মাস তিন দিন চিকিৎসাধীন ছিলেন ওই হাসপাতালে।

বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য জানিয়েছেন পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান।

তিনি জানান, গত ২১ অক্টোবর মুন্সিগঞ্জ সদর থানার চর আব্দুল্লাহপুরের চর ঝাপটা এলাকায় ‘মা ইলিশ সংরক্ষণ অভিযান’ চলাকালে স্থানীয় জেলেদের অতর্কিত হামলায় নৌ-পুলিশের পাঁচজন সদস্য আহত হন। তাদের মধ্যে কবির হোসেন গুরুতর আহত হয়েছিলেন। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রায় এক মাস তিনদিন চিকিৎসাধীন থাকার পর আজ তাঁর মৃত্যু হয়।

মৃত্যুকালে কনস্টেবল কবির হোসেন স্ত্রী, এক কন্যা ও এক পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ১৯৭৯ সালের ১৭ সেপ্টেম্বর বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তাঁর গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানার রাজাপুর গ্রামে।

নৌ-পুলিশের কনস্টেবল মো. কবির হোসেন-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। তিনি মরহুমের আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

বিভি/এসএইচ

বিভি/এসএইচ/এসডি

মন্তব্য করুন: