• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ডা. মুরাদের সংগে ইমনের এতো ঘনিষ্ঠতার নেপথ্যে!

প্রকাশিত: ২১:৫৭, ৭ ডিসেম্বর ২০২১

আপডেট: ২১:১৬, ৮ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
ডা. মুরাদের সংগে ইমনের এতো ঘনিষ্ঠতার নেপথ্যে!

সদ্য পদত্যাগী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সংগে নায়ক ইমন ও নায়িকা মাহিয়া মাহি’র দুটি অডিও ক্লিপ এখন টক অব দ্যা কান্ট্রিতে পরিণত হয়েছে। অডিওগুলোর কথোপকথন এবং মুরাদ হাসানের সংগে ইমনের ঘনিষ্ঠতা নিয়ে নানান প্রশ্ন ঘুরছে সোস্যাল মিডিয়ায়। যদিও নায়ক ইমনের দাবি, তাঁর সংগে মুরাদ হাসানের ঘনিষ্ঠতা নেই। অন্য অভিনয় শিল্পীদের সংগে যতোটুকু সম্পর্ক, ঠিক ততোটুকুই। 

সোমবার (৬ ডিসেম্বর) বিকালে নায়ক ইমন বাংলাভিশন ডিজিটালকে বলেন, প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সংগে আমার ঘনিষ্ঠ কোনো সম্পর্ক নেই। তিনি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী। শিল্পীরা ওই মন্ত্রণালয়ের আওতাধীন। তিনি আমাদের বিভিন্ন ছবির মহরতে এসেছেন। উদ্বোধন করেছেন। তাই প্রতিমন্ত্রীর সংগে আমাদের স্বাভাবিক ঘনিষ্ঠ সম্পর্ক ছিলো। অন্য কোনো মন্ত্রী বা প্রতিমন্ত্রীর সংগে আমাদের এমন সম্পর্ক না থাকার কারণ হলো, তাঁরা তো আমাদের কার্যক্রমের সংগে সরাসরি সম্পৃক্ত নন। 

তবে ভাইরাল হওয়া অডিওটি স্পষ্ট করেছে যে, মুরাদ হাসানের সংগে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে ইমনের। এই বিষয়ে নায়ক ইমন বলেন, তিনি সব সময় আমাদের তুই করে বলতেন। এটি আমরা স্বাভাবিকভাবেই নিতাম। মনে হতো তিনি বড় ভাই। একদম যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিলো, ব্যাপারটা সেরকম নয় বলে জানান ইমন।

আরও পড়ুন:
প্রধানমন্ত্রীকে ইমোশনালি ব্ল্যাকমেইল করার চেষ্টা মুরাদের!
অমিতের মৃত্যুদণ্ড চান আবরারের মা

‘কোনো সন্তান যেন রাজনীতিতে যুক্ত না হয়’

একজন প্রতিমন্ত্রীর সংগে এতো ঘনিষ্ঠ সম্পর্কের আসল রহস্য কী? শুধুই কি একজন নায়ক হিসেবে প্রতিমন্ত্রীর সংগে সম্পর্ক গড়ে উঠেছে? নাকি অন্য কোনো রহস্য রয়েছে? এমন অসংখ্য প্রশ্ন এখন মানুষের মনে, সোস্যাল মিডিয়ায়। 

অভিযোগ উঠেছে, ইমন চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি উঠতি মডেলদের দিয়ে গুলশান, বনানী ও ধানমন্ডির মতো অভিজাত এলাকায় বিভিন্ন অনৈতিক কাজের সংগে সম্পৃক্ত হয়ে পড়েছেন। এই বিষয়ে মন্তব্য জানতে নায়ক ইমনকে আজ মঙ্গলবার (০৭ ডিসেম্বর) মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে প্রতিবারই তিনি ফোন কেটে দেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন অভিনয়শিল্পী বাংলাভিশন ডিজিটালকে বলেন, ইমন বেশি দিন হয়নি চলচ্চিত্রে এসেছে। তার কোনো মুভিই হিট হয়নি। তাহলে সে এতো টাকার মালিক হলো কীভাবে? এসবের উৎস কী? ভাইরাল হওয়া অডিওতে একটি বিষয় তো স্পষ্ট হয়েছে, ইমনই মাহি-মুরাদের সংগে যোগাযোগের সূত্র।

সর্বশেষ জানা গেছে, ভাইরাল অডিও’র বিষয়ে জানতে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দফতরে নেওয়া হয়েছে ইমনকে। সন্ধ্যা ছয়টা থেকে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

 

বিভি/এসএইচ/রিসি

মন্তব্য করুন: