• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মুরাদের অশ্লীল অডিও ইস্যু, গ্রেফতার হতে পারেন নায়ক ইমন

প্রকাশিত: ২২:৩৪, ৭ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
মুরাদের অশ্লীল অডিও ইস্যু, গ্রেফতার হতে পারেন নায়ক ইমন

সদ্য পদত্যাগী তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান-এর ভাইরাল অডিও ইস্যুতে এবার চিত্রনায়ক মামনুন হাসান ওরফে ইমন গ্রেফতার হতে পারেন বলে গুঞ্জন উঠেছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ছয়টার দিকে র‍্যাব সদর দফতরে নেওয়া হয় নায়ক ইমনকে। এরপর সন্ধ্যা ছয়টা থেকে এখনও র‍্যাব সদর দফতরে টানা জিজ্ঞাসাবাদ চলছে। 

র‍্যাব সদর দফতরের একটি বিশ্বস্ত সূত্র বলছে, অডিও ইস্যূতে ইমনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সাধারণত কাউকে তথ্য জানার জন্য জিজ্ঞাসাবাদ করা হলে এতোক্ষণ রাখার প্রয়োজন ছিলো না। প্রায় চার ঘণ্টার বেশি সময় ধরে তাকে জিজ্ঞাসাবাদ চলছে। কখন শেষ হবে তাও অনিশ্চিত। এতে মনে হচ্ছে শেষ পর্যন্ত গ্রেফতার হতে পারেন নায়ক ইমন। 

নাম প্রকাশে অনিচ্ছুক একজন সহকারি পুলিশ সুপার পদ মর্যাদার কর্মকর্তা বাংলাভিশন ডিজিটালকে বলেন, তাকে জিজ্ঞাসাবাদ চলছে। অডিও কাণ্ডে বেশ কিছু বিষয়ে নতুন করে প্রশ্ন উঠেছে। সেগুলোর বিষয়ে সুনির্দিষ্ট তথ্য দিতে পারছেন ইমন। তাই তাকে আরও জিজ্ঞাসাবাদ চলছে। সম্ভবত রাতেও তাকে র‍্যাব সদর দফতরে রাখা হতে পারে। তবে তাকে জিজ্ঞাসাবাদে সংবিধান বিরোধী কোনো কার্যকলাপের প্রমাণ পেলে গ্রেফতারও দেখানো হতে পারে। কাল সকালেই তা পরিষ্কার হবে বলেও জানান তিনি।

এদিকে, অডিও ইস্যুতে গতকাল রাতেই নায়ক ইমনকে জিজ্ঞাসাবাদ করেছিলো ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। সুনির্দিষ্ট কোনো অভিযোগ না পাওয়ায় এই বিষয়ে ডিবি’র পক্ষ থেকে কোনো ব্যবস্থা এখনও নেওয়া হয়নি। 

প্রসঙ্গত, ৫ ডিসেম্বর রাতে মুরাদ হাসান, ইমন ও নায়িকা মাহি’র সংগে কথোপকথনের দু’টি অডিও ক্লিপস ভাইরাল হয়ে পড়ে। এরপরই দেশজুড়ে সমালোচলার ঝড় শুরু হয়।   এর জেরে পদত্যাগ করতে বাধ্য হন প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

 

বিভি/এসএইচ/রিসি 

মন্তব্য করুন: