• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

প্রধানমন্ত্রীকে ইমোশনালি ব্ল্যাকমেইল করার চেষ্টা মুরাদের!

প্রকাশিত: ১৮:৪৭, ৮ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৮:৫৮, ৮ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
প্রধানমন্ত্রীকে ইমোশনালি ব্ল্যাকমেইল করার চেষ্টা মুরাদের!

নারী নিয়ে কটূক্তি, অশ্লীল কথা-বার্তা এবং ধর্ষণের হুমকি দিয়ে কড়া সমালোচনার মধ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব থেকে পদত্যাগ করতে বাধ্য হওয়া ডা. মুরাদ হাসান এবার প্রধানমন্ত্রীকে ইমোশনালি ব্ল্যাকমেইল করার চেষ্টা করছেন। শুধু তাই নয়, নিজের অপকর্মের ক্ষমা পেতে অত্যন্ত সজ্জন ব্যক্তিত্বের অধিকারী তাঁর প্রয়াত বাবা অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদারকেও টানছেন মুরাদ হাসান। 

তাঁর বাবা ছিলেন বঙ্গবন্ধুর অত্যন্ত ঘনিষ্ঠ এবং সজ্জন ব্যক্তি। হয়তো মুরাদ হাসানের বাবার কারণেই প্রধানমন্ত্রী মন্ত্রিসভায় তাঁকে ঠাঁই দিয়েছিলেন। কিন্তু দায়িত্ব পেয়েই ধরাকে সরা জ্ঞান করতে শুরু করেন ডা. মুরাদ। তাঁর সাম্প্রতিক কর্মকান্ডে দেশজুড়ে চলছে আলোচনা-সমালোচনা।

আরও পড়ুন:
ডা. মুরাদের সংগে ইমনের এতো ঘনিষ্ঠতার নেপথ্যে!

চট্টগ্রামে কার আশ্রয়-প্রশ্রয়ে ছিলেন ডা. মুরাদ?

চরম বিরক্ত ও বিব্রত হয়েই হয়তো মন্ত্রিসভা থেকে মুরাদকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। ইতিমধ্যে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে তাঁকে। এখন প্রশ্ন উঠেছে, সংসদ সদস্য পদ নিয়ে। তিনি কি সাংসদ থাকতে পারবেন? সম্ভবত এসব কারণেই তিনি প্রধানমন্ত্রীকে ইমোশনালি ব্ল্যাকমেইল করতে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

আরও পড়ুন:
অমিতের মৃত্যুদণ্ড চান আবরারের মা

‘কোনো সন্তান যেন রাজনীতিতে যুক্ত না হয়’

স্ট্যাটাসে মুরাদে তিনি লিখেছেন-
‘মাননীয় প্রধানমন্ত্রী, পরম শ্রদ্ধেয় মমতাময়ী মা, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা,
আমি যে ভুল করেছি তা আল্লাহর ওয়াস্তে আমাকে মাফ করে দিবেন। আপনি যে সিদ্ধান্ত দিবেন তা আমি সবসময়ই মাথা পেতে নিবো আমার বাবার মতো।
জয় বাংলা
জয় বঙ্গবন্ধু 
জয় শেখ হাসিনা’

বিভি/এসএইচ/এসডি

মন্তব্য করুন: