• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ আগস্ট ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯

ধানমণ্ডি ৮ নাম্বারে চালু হলো স্বপ্ন’র ২০২তম আউটলেট

প্রকাশিত: ১২:৫৯, ১৪ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
ধানমণ্ডি ৮ নাম্বারে চালু হলো স্বপ্ন’র ২০২তম আউটলেট

ধানমণ্ডি ৮ নাম্বারে চালু হলো  সুপারশপ স্বপ্ন’র ২০২তম শাখা। শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে  ধানমন্ডির শেখ জামাল ক্রিকেট একাডেমির পাশে বে পার্ক হাইটসে এই আউটলেটের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই লিমিটেডের ফিন্যান্স অ্যান্ড প্ল্যানিং বিভাগের নির্বাহী পরিচালক প্রদীপ কর চৌধুরী, এসি আইয়ের হেড অফ রিক্স ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্টারনাল অডিট অমিতাভ সাহা, স্বপ্ন’র অপারেশনস ডিরেক্টর আবু নাছের, স্বপ্ন’র বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান, রিটেইল এক্সপেনশন বিভাগের পরিচালক মো. সামসুদ্দোহা শিমুল, স্বপ্ন’র এইচআর প্রধান শাহ মো. রিজভী রনি, স্বপ্ন’র ক্রিয়েটিভ হেড মো. ফরিদুজ্জামান ও স্বপ্ন’র মিডিয়া অ্যান্ড পিআর ম্যানেজার মো. কামরুজ্জামান মিলুসহ অনেকে।

এসময় প্রদীপ কর চৌধুরী বলেন, ধানমণ্ডি ৮ এ যাত্রা শুরু করলো ‘স্বপ্ন’। আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে গ্রাহকরা নিয়মিত এই আউটলেটে কেনাকাটা করবেন। আমরা গ্রাহকদের পরামর্শ এবং মূল্যায়ণ আশা করি। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’।

নতুন এই শাখার উদ্বোধন উপলক্ষ্যে গ্রাহকদের জন্য মাসব্যাপী আকর্ষণীয় অফার এবং হোম ডেলিভারি সেবা থাকবে বলেও জানিয়েছে সুপারশপ ‘স্বপ্ন’ কর্তৃপক্ষ।

বিভি/এইচকে/এএন

মন্তব্য করুন: