• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মাদক জব্দে সেরা হলো পুলিশের যেসব ইউনিট

প্রকাশিত: ১৮:১৭, ২৪ জানুয়ারি ২০২২

আপডেট: ১৮:২০, ২৪ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
মাদক জব্দে সেরা হলো পুলিশের যেসব ইউনিট

পুলিশ সপ্তাহ-২০২২ উপলক্ষে দেশে মাদকদ্রব্য জব্দ অভিযানে সফলতার জন্য বাহিনীর বিভিন্ন ইউনিটকে সেরা ঘোষণা করে পুরস্কার প্রদান করেছে পুলিশ সদর দফতর। ২০২০ ও ২০২১ সালে চালানো অভিযানের ওপর ভিত্তি করে এই পুরস্কার দেওয়া হয়।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে রাজারবাগ পুলিশ লাইনসের প্যারেড গ্রাউন্ডে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ সংশ্লিষ্ট ইউনিটগুলোর প্রতিনিধিদের হাতে এই পুরস্কার হস্তান্তর করেন।

মাদকদ্রব্য জব্দ অভিযান ২০২০

‘ক’ গ্রুপে প্রথম স্থান অর্জন করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি), দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে কুমিল্লা জেলা পুলিশ ও চট্টগ্রাম জেলা পুলিশ।

‘খ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করেছে কক্সবাজার জেলা পুলিশ। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে যশোর ও ঢাকা জেলা পুলিশ।

‘গ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করেছে জয়পুরহাট জেলা পুলিশ। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে লালমনিরহাট জেলা পুলিশ ও চুয়াডাঙ্গা জেলা পুলিশ।

‘ঘ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করেছে র‍্যাব-৫ (রাজশাহী)। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে র‍্যাব-৪ (মিরপুর, ঢাকা) ও র‍্যাব-১৫ (কক্সবাজার)।

‘ঙ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে ডিএমপি’র রমনা বিভাগ ও মিরপুর বিভাগ।

‘চ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করেছে হাইওয়ে পুলিশ। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ও রেলওয়ে পুলিশ।


মাদকদ্রব্য জব্দ অভিযান ২০২১

‘ক’ গ্রুপে প্রথম স্থান অর্জন করেছে কুমিল্লা জেলা পুলিশ, দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে চট্টগ্রাম জেলা পুলিশ ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

‘খ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করেছে কক্সবাজার জেলা পুলিশ। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ ও যশোর জেলা পুলিশ।

‘গ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করেছে জয়পুরহাট জেলা পুলিশ। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে লালমনিরহাট জেলা পুলিশ ও গাজীপুর জেলা পুলিশ।

‘ঘ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করেছে র‍্যাব-৭ (চট্টগ্রাম)। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে র‍্যাব-১৫ (কক্সবাজার) ও র‍্যাব-১১ (উত্তরা, ঢাকা)।

‘ঙ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে ডিএমপি’র ওয়ারী বিভাগ ও মিরপুর বিভাগ।

‘চ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে হাইওয়ে পুলিশ ও রেলওয়ে পুলিশ।

বিভি/এসএইচ/এএন

মন্তব্য করুন: