• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

কুসিক নির্বাচন

শেষ সময়ে মনোনয়ন প্রত্যাহার করে নিলেন বিদ্রোহী প্রার্থী ইমরান খান

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৫, ২৬ মে ২০২২

ফন্ট সাইজ
শেষ সময়ে মনোনয়ন প্রত্যাহার করে নিলেন বিদ্রোহী প্রার্থী ইমরান খান

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের মনোনয়ন প্রত্যাহারের শেষ সময়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরান দলীয় নির্দেশানায় প্রার্থিতা প্রত্যাহার করলেন।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন আজ (বৃহস্পতিবার)। যেসব প্রার্থীরা যাচাই বছাই শেষে মনোনয়ন পেয়েছেন তারা চাইলে আজ বিকাল ৫টার মধ্যে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আবেদন করে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিতে পারবেন।

মনোনয়ন জমা দেওয়ার শেষ সময়ে মনোনয়ন জমা দিয়ে কুমিল্লা সিটি নির্বাচনে আলোচনার ঝড় তুলে ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদ পারভেজ খান ইমরান। 

তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের নিদের্শনায় শেষ সময়ে প্রত্যাহার করলেন। এর আগে বিকাল ৩টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেন তিনি।

সিটি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন মোট ১৬৪ জন প্রার্থী। যাচাই বাছাই এবং আপিল আবেদন শেষে বর্তমানে ৫ মেয়র প্রার্থীসহ মোট ১৫৯ জন প্রার্থী বৈধ হয়েছে। এর মধ্যে ৩৮ জন সংরক্ষিত নারী কাউন্সিলর। ১১৬ জন সাধারণ কাউন্সিলর। 

আগামীকাল কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমিতে প্রাথীদের প্রতীক বরাদ্দ করা হবে। আগামী ১৫ জুন কুমিল্লা সিটি নির্বাচন অনুষ্ঠিত হবে।
 

বিভি/এসএমপি/এএন

মন্তব্য করুন: