• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ইউএস-বাংলার ঢাকা-কলকাতা রুটে হোটেলসহ আকর্ষণীয় অফার

প্রকাশিত: ১১:৩৭, ১৫ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
ইউএস-বাংলার ঢাকা-কলকাতা রুটে হোটেলসহ আকর্ষণীয় অফার

ঢাকা থেকে কলকাতা ভ্রমণকে আরও বেশি স্বাচ্ছন্দ্যময় করে তুলতে ইউএস-বাংলা এয়ারলাইন্স আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে। বর্তমানে প্রতিদিন দুটি করে ঢাকা-কলকাতা ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। আসন্ন দূর্গা পূজা উপলক্ষে বাংলাদেশ থেকে অসংখ্য দর্শণার্থী পশ্চিম বাংলার পূজা-পার্বণ উদযাপন করতে গমণ করেন। 

প্রতিদিন সকাল ১০টা ১৫মিনিটে এবং সন্ধ্যা ৬টা ১৫মিনিটে ঢাকা থেকে কলকাতার উদ্দেশ্যে ছেড়ে যায় এবং কলকাতা থেকে স্থানীয় সকাল ১১টা ৩০ মিনিটে এবং সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করে যথাক্রমে দুপুর ২টায় এবং রাত ৯ টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক  মো. কামরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে কলকাতায় এই ভ্রমণ প্যাকেজ নিতে হলে কমপক্ষে ২ রাত ৩ দিন অবস্থান করতে হবে।  প্রতিজনের জন্য নূন্যতম অফার ১৮,৬৪০ টাকা এবং কমপক্ষে দুই জনের জন্য প্রযোজ্য। অফারের মধ্যে রয়েছে সকল প্রকার ট্যাক্সসহ ঢাকা-কলকাতা-ঢাকা রিটার্ন টিকেট, দুই দিনের থাকার ব্যবস্থা ও সকালের নাস্তা। অফারের অন্তর্ভূক্ত হোটেলগুলোর মধ্যে কলকাতার অত্যন্ত জনপ্রিয় হোটেল দ্য কর্পোরেট, হোটেল কেম্পটন, হোটেল পিয়ারলেস ইন রয়েছে। এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্সের যে কোনো নিজস্ব সেলস্ কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে।

৬ মাসের ইএমআই সুবিধায় কমপক্ষে ৩১০৭ টাকা প্রদান সাপেক্ষে ঢাকা-কলকাতার অফারটি গ্রহণ করা যাবে। শর্তসাপেক্ষে অতিরিক্ত রাত ও শিশুদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ রয়েছে।

ইতোমধ্যে ইউএস-বাংলার ‘টিকেট কিনলেই হোটেল ফ্রি’ অফারটি থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে পর্যটকদের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে। ব্যাংককের অফারটি সংগ্রহের সময়সীমা ৩০ সেপ্টেম্বর পর্যন্ত রয়েছে। ব্যাংককে ৩১ অক্টোবর পর্যন্ত এ অফারে ভ্রমণ করা যাবে।  

অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সকল সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

বিভি/এনএ

মন্তব্য করুন: