• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

শতাধিক সুবিধাবঞ্চিত শিশু পেলো ‘ফ্লাওয়ার্স বাংলাদেশে’র ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৪২, ২৯ এপ্রিল ২০২২

আপডেট: ১১:৪৩, ২৯ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
শতাধিক সুবিধাবঞ্চিত শিশু পেলো ‘ফ্লাওয়ার্স বাংলাদেশে’র ঈদ উপহার

ঈদুল ফিতর উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ফ্লাওয়ার্স বাংলাদেশ’ প্রায় শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে। বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ অডিটরিয়ামে বৃহস্পতিবার এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। 

বিতরণ করা ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিলো- নতুন জামা, সেমাই, চিনি, দুধ, চকলেট, টুথ পেস্ট, ব্রাশ, নেইল কাটার, মেহেদী, সাবান, শ্যাম্পু, ডাল এবং লবণ। 

প্রতি বছরের ন্যায় এবারও সংগঠনের সদস্যরা নিজেদের ঈদের খরচ বাঁচিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে। 

সংগঠনের সদস্যরা জানান, সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতে তারা কারো দানের (যাকাত ও ফিতরা) টাকায় নয় নিজেদের টাকায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করে থাকেন তারা। সেই ধারাবাহিকা এবারও ঈদের উপহার সামগ্রী বিনিময়ের মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিলো ফ্লাওয়ার্স বাংলাদেশ।  

এছাড়াও সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন সমাজ সেবামূলক কর্মকান্ড যেমন- ফ্রি ব্লাড গ্রুপিং করা, ফ্রী আকুপেসার প্রশিক্ষণ দেয়া, ফ্রী ডায়াবেটিস ও পেসার চেক আপ, বিভিন্ন জায়গায় লাইব্রেরী করা, বাংলাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা সামগ্রী বিতরণ করা, বিভিন্ন দর্শনীয় স্থান নিজেরা এবং ছোটদের নিয়ে ভ্রমন করা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিষ্কার পরিচ্ছন্ন এবং বৃক্ষরোপণ করা, ভূমিকম্প-ফাস্ট এইড-আগুন এর উপর ফ্রি প্রশিক্ষণ দেয়। 

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ফ্লাওয়ার্স বাংলাদেশের প্রতিষ্ঠাতা উদ্যোমী তরুণ উদ্যোক্তা মাহমুদ খান বিজু, সহ-সভাপতি এস এম বাবর কবির, চয়ন রাজা, মোঃ রাজিব, রুবায়েত বুলবুল, প্রিয়া, পূস্প, রেজওয়ান, পার্থ, মোবারক, নিবির, মাসুম, সামী, রিফাত, রনি ও আকাশসহ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ এর সাধারণ সম্পাদক নাসের ইকবাল যাদু ও পরিচালক ইয়াছমিন আরা ডলি উপস্থিত ছিলেন।

বিভি/এইচএস

মন্তব্য করুন: