• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ডিআরইউর নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

প্রকাশিত: ২০:০২, ৭ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
ডিআরইউর নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

পেশাদার সাংবাদিকদের মান উন্নয়ন, দক্ষতা বাড়ানো, সদস্যদের অধিকার রক্ষায় ঐক্যবদ্ধ থাকার অঙ্গীকার নিয়ে দায়িত্ব গ্রহণ করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নবনির্বাচিত কমিটি। বুধবার (৭ডিসেম্বর) সংগঠনের নসরুল হামিদ মিলনায়তনে নবনির্বাচিত কমিটির (২০২৩)কাছে দায়িত্ব হস্তান্তর করে বিদায়ী কমিটি।

 

বিদায়ী কমিটির সভাপতি নজরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবনির্বাচিত সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ নবনির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য কর্মকর্তাগণ বিদায়ী কমিটির নেতৃবৃন্দের হাতে ক্রেস্ট তুলে দেন।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর ডিআরইউ কার্যনির্বাহী কমিটি ২০২৩ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) মুরসালিন নোমানী। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার মাইনুল হাসান সোহেল।

এছাড়াও সহ-সভাপতি পদে দীপু সারোয়ার, যুগ্ম সম্পাদক মঈনুল আহসান, অর্থ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক কাওসার আজম, নারী বিষয়ক সম্পাদক মরিয়ম মনি (সেঁজুতি), প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক তোফাজ্জল হোসেন রুবেল, ক্রীড়া সম্পাদক মো: মাহবুবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন ও কল্যাণ সম্পাদক মো. তানভীর আহমেদ (তানভীর আহমেদ) নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করে বিদায়ী কমিটি

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মনিরুল ইসলাম মিল্লাত (মনির মিল্লাত), ইসমাঈল হোসাইন রাসেল (রাসেল আহমেদ), মহসিন বেপারী, মোজাম্মেল হক তুহিন, কিরণ সেখ, এস এম মোস্তাফিজুর রহমান (সুমন) ও মো. ইব্রাহিম আলী (আলী ইব্রাহিম)।

মন্তব্য করুন: