• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

এসডিজি অগ্রগতি পুরস্কার পাওয়ায় প্রধানমন্ত্রীকে চাঁবিপ্রবি উপাচার্যের অভিনন্দন

প্রকাশিত: ২২:৫১, ২২ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২৩:১৫, ২২ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
এসডিজি অগ্রগতি পুরস্কার পাওয়ায় প্রধানমন্ত্রীকে চাঁবিপ্রবি উপাচার্যের অভিনন্দন

জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. নাছিম আখতার। বুধবার (২২ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এই অভিনন্দন জানান।

এর আগে যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সোমবার (২০ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর এ পুরস্কার পাওয়ার কথা জানান পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

এই পুরস্কার পাওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে উপাচার্য বলেন, দারিদ্র দূরীকরণ, বিশ্বের সুরক্ষা এবং সবার শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করতে পদক্ষেপ গ্রহণের সার্বজনীন আহ্বানে সাড়া দিয়ে প্রধানমন্ত্রী যে বাংলাদেশকে সঠিক পথে এগিয়ে নিয়ে গেছেন তার স্বীকৃতি স্বরূপ এ পুরস্কার অর্জন করলেন তিনি।

উপাচার্য বলেন, এই পুরস্কারের মাধ্যমে প্রমাণিত হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা দারিদ্র্য দূরীকরণে বিশেষ ভূমিকা রেখেছেন। তিনি সকলের শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। তার কঠোর পরিশ্রম ও প্রচেষ্টা আজ বিশ্ব স্বীকৃত। আন্তর্জাতিক স্বীকৃতিস্বরূপ এ পুরস্কার অর্জন করায় চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় তাকে আন্তরিকভাবে অভিনন্দন জ্ঞাপন করছে।

বিভি/এমএস

মন্তব্য করুন: