• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বিয়ের অনুষ্ঠানে খাবার না পেয়ে ফটোগ্রাফারের কাণ্ড

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:৩৬, ১ অক্টোবর ২০২১

আপডেট: ১৮:৪০, ১ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
বিয়ের অনুষ্ঠানে খাবার না পেয়ে ফটোগ্রাফারের কাণ্ড

প্রতীকী ছবি

বিয়ের অনুষ্ঠানে খাবার না পেয়ে বরের সামনেই সব ছবি ডিলিট করে দিলেন ফটোগ্রাফার। এমনই এক ঘটনা নিয়ে আলোচনা চলছে সোস্যাল মিডিয়ায়।  

এভাবে বিয়ের আসরের ছবি তুলেও তিনি এই কাণ্ড কেন ঘটালেন? ভারতীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে জানা গেছে, এমন অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য বরকেই দায়ী করেছেন ওই ফটোগ্রাফার। তিনি নিজেই নিজের এই কীর্তি ফাঁস করেছেন ‘রেডিট’-এ।

ওই ফটোগ্রাফার বলেন, ছবি তোলার জন্য আড়াইশো ডলারের চুক্তি হয়েছিলো। বেলা ১১টা থেকে শুরু হয় ছবি তোলা। চুক্তি ছিলো সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ছবি তোলা হবে। বিকাল ৫টার দিকে যখন খাবার পরিবেশন করা হচ্ছিলো আমি তাদের জানাই আমার খুব ক্ষুধা পেয়েছে। না খেয়ে আমি থাকতে পারবো না। কিন্তু তারা রাজি হয়নি। এদিকে আমি খুবই ক্লান্ত হয়ে পড়েছিলাম। ঘরটায় এসি ছিলো না। গরম পড়েছিলো প্রচণ্ড।

বরকে তিনি বলেন, অন্তত ২০ মিনিটের একটা ব্রেক দিতে। কিছু খাদ্য ও পানীয় না পেলে তার পক্ষে আর কাজ করা সম্ভব নয়। সেই কথা শুনে রীতিমতো উগ্র মেজাজে বর উত্তর দেন, ‘ওসব হবে না। হয় ছবি তোলো। নয়তো খালি হাতে ফিরে যাও।’

একদিকে গরম, অন্যদিকে ক্ষুধার জ্বালায় বরের চোখের সামনে সব ছবি ডিলিট করে দেন তিনি। তার জবাব, সেই সময় আড়াইশো ডলারের আর মায়া ছিলো না। তার চেয়ে এক গ্লাস ঠাণ্ডা পানিই ছিলো পছন্দের।

এই অনাকাঙ্ক্ষিত এই ঘটনায় বিপাকে পড়েছেন নতুন দম্পতি। বন্ধুবান্ধব ও প্রতিবেশীরা বিয়ের ছবি দেখার আবদার করতে থাকায় অফলাইন হয়ে রয়েছেন দু’জন। 

বিভি/এএন

মন্তব্য করুন: