• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

১৪ লাখ টাকা ব্যয়ে কুকুর হওয়ার স্বপ্ন পূরণ যুবকের

প্রকাশিত: ১০:০১, ২৬ মে ২০২২

আপডেট: ১০:৫৭, ২৭ মে ২০২২

ফন্ট সাইজ
১৪ লাখ টাকা ব্যয়ে কুকুর হওয়ার স্বপ্ন পূরণ যুবকের

শখ মেটাতে মানুষ কতো কিছুই না করে থাকে। কারো দামি গাড়ি,বাড়ি শরীরে ট্যাটু কারো মোবাইল তো কারো বাইক। এবার শখ মেটাতে ১৪ লাখ টাকা খরচ করে জাপানের এক যুবক কুকুর হয়ে তার নিজের স্বপ্ন পূরণ করেছেন। এমন কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া।

জানা গেছে, কুকুরের মতো হওয়া তার আজীবনের স্বপ্ন ছিলো। অবিশ্বাস্য লাগলেও বিষয়টি সত্যি। জাপানি ওই ব্যাক্তির নাম টাকো ইভ। টুইটারে নিজের ছবি পোস্ট করে পুরো ইন্টারনেট দুনিয়াকে স্তব্ধ করে দিয়েছেন তিনি। টাকোর নাকি মানব জীবন ভালো লাগে না। ছোটবেলা থেকেই তাঁর কুকুরের প্রতি আকর্ষণ। কুকুরের মতো জীবনযাপন করতে নাকি তার ভাল লাগে। সেই স্বপ্ন পূরণ করতেই নিজের রূপ বদলে মানুষ থেকে তিনি হয়ে উঠলেন ‘কুকুর’।

কুকুরের মতো হতে তিনি অস্ত্রোপরের পথে হাঁটেননি। এর জন্য তিনি একটি পোশাক সংস্থার থেকে হুবহু কুকুরের মতো একটি কস্টিউম বানান। যার দাম ২ মিলিয়ন ইয়েন, যা বাংলাদেশি টাকায় প্রায় ১৩ লক্ষ ৭৬ হাজার টাকা। কুকুরের পোশাক বানাতে দিয়ে টাকোর শর্ত ছিলো, পোশাকটি এমন হতে হবে যাতে, খুব ভালো করে দেখলেও যেনো কোনোভাবে কেউ ধরতে না পারেন যে, এটা কোনও কুকুর নয়। একদম তেমনটাই পেয়েছেন তিনি। নিজের টুইটারে ছবি পোস্ট করে এবং নিজের ইউটিউব চ্যানেলে ভিডিও পোস্ট করে পুরো নেট দুনিয়াকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। 

বিভি/রিসি

মন্তব্য করুন: