• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিএনপি নেতা গিয়াসকে কারাগারে পাঠানো জুলুমের ধারাবাহিকতা: ফখরুল

প্রকাশিত: ১৮:৩৪, ১৭ মে ২০২৪

ফন্ট সাইজ
বিএনপি নেতা গিয়াসকে কারাগারে পাঠানো জুলুমের ধারাবাহিকতা: ফখরুল

নাশকতার মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন দলের কেন্দ্রীয় মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১৭ মে) বিএনপির সহ—দফতর সম্পাদক অ্যাডভোকেট মো. তাইফুল ইসলাম টিপুর পাঠানো বিবৃতিতে উদ্বেগ প্রকাশ করেন মির্জা ফখরুল। 

তিনি বলেন, ‘৭ জানুয়ারি ডামি নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করে অবৈধ আওয়ামী শাসকগোষ্ঠী এখন আরও তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে। রাষ্ট্রক্ষমতা টিকিয়ে রাখতে বিরোধী দলের নেতাকর্মীদের নিষ্ঠুর দমনপীড়ন অব্যাহত রেখেছে তারা। এই আওয়ামী লীগ সরকার দেশে নব্য বাকশালী শাসন কায়েম করেছে।’

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর ঘটনা আওয়ামী জুলুমেরই ধারাবাহিকতা বলে অভিযোগ করেন মির্জা ফখরুল।

তিনি আরও বলেন, ‘সারাদেশে প্রতিনিয়ত সরকারের মদদে মিথ্যা ও বানোয়াট মামলায় বিরোধী নেতাকর্মীদের সাজা দেয়াসহ জামিন নামঞ্জুরের মাধ্যমে কারান্তরীণের ঘটনায় আমি গভীর উদ্বেগ প্রকাশ করছি। গিয়াস উদ্দিনের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির জোর আহ্বানও জানাচ্ছি।’

বিভি/টিটি

মন্তব্য করুন: