• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর ‘ক্রাউন জুয়েল’ অর্জনে ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ২১:১৭, ২২ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
প্রধানমন্ত্রীর ‘ক্রাউন জুয়েল’ অর্জনে ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘ক্রাউন জুয়েল’ বা ‘মুকুট মণি’ সম্মানে ভূষিত করায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ।
 
বুধবার (২২ সেপ্টেম্বর) বিকালে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য-এর নেতৃত্বে ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর, দক্ষিণসহ বিভিন্ন ইউনিটের সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

মিছিলের পর সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল। দেশরত্ন থেকে বিশ্ব রত্নে পরিণত হয়েছেন ছাত্রলীগের একমাত্র অভিভাবক, ১৮ কোটি মানুষের প্রাণের আশ্রয়স্থল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, ‘প্রধানমন্ত্রীর এই সম্মান দেশের প্রত্যেকটি নাগরিকের জন্য গর্বের। বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন জানাচ্ছি।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘ক্রাউন জুয়েল’ বা ‘মুকুট মণি’ বলে আখ্যায়িত করেছে আর্থ ইনস্টিটিউট, কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়, গ্লোবাল মাস্টার্স অব ডেভেলপমেন্ট প্র্যাকটিস এবং ইউএন সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুশনস নেটওয়ার্ক। গত সোমবার (২০ সেপ্টেম্বর) তাঁকে এই সম্মানে ভূষিত করা হয়।

 

বিভি/এইচডব্লিউ/রিসি 

মন্তব্য করুন: