• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

টিকা নিতে গিয়ে সংঘর্ষ, ছাত্রলীগের চার কর্মী বহিষ্কার 

ঢাকা কলেজ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০১, ২৫ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
টিকা নিতে গিয়ে সংঘর্ষ, ছাত্রলীগের চার কর্মী বহিষ্কার 

রাজধানীর মহাখালী শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার হাসপাতালে করোনাভাইরাসের টিকা নিতে গিয়ে সংঘর্ষের ঘটনায় সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের চার কর্মীকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

রবিবার (২৪ অক্টোবর) রাতে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের এই তথ্য জানানো হয়।

ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে বলা হয়, মহাখালী শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার হাসপাতালে অনাকাঙ্ক্ষিত ঘটনায় তিতুমীর কলেজ ছাত্রলীগ কর্মী মোর্শেদ আলম, মো. রাসেদ, সাইফুল ইসলাম ও মিঠুকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। আগামী তিনদিনের মধ্যে তাদের কারণ উল্লেখপূর্বক তদন্ত কমিটির কাছে প্রতিবেদন পেশ করতে হবে। 

এই ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি রাকিব হোসেন, সাহিত্য সম্পাদক আসিফ তালুকদার, তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক জুয়েল মোড়লকে সংগে নিয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

তদন্ত কমিটির সদস্য ও সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া বলেন,বহিষ্কৃতরা তিতুমীর কলেজ ছাত্রলীগ কর্মী। তারা নিয়মিত মিছিল-মিটিং এ আসেন।

মূলত ভ্যাকসিন নিতে গিয়ে হাসপাতালে দারোয়ান এবং ভ্যাকসিন সেবার সংগে সংশ্লিষ্টদের সংগে ঝামেলা হয়। টিকা কেন্দ্রে থাকা তিতুমীর কলেজের আরও এক সিনিয়র ছাত্রলীগ কর্মী তাদেরকে বুঝাতে চাইলে তারা উল্টো ক্ষিপ্ত হয়ে তার মাথা ফাটিয়ে দেন। 


 

বিভি/এসআরটি/রিসি 

মন্তব্য করুন: