• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বিএনপি প্রকাশ্যে বৈঠক গোপনে ষড়যন্ত্র করে: হাছান মাহমুদ

প্রকাশিত: ১৭:৪৯, ২৬ অক্টোবর ২০২১

আপডেট: ১৭:৫১, ২৬ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
বিএনপি প্রকাশ্যে বৈঠক গোপনে ষড়যন্ত্র করে: হাছান মাহমুদ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি প্রকাশ্যে বৈঠক গোপনে ষড়যন্ত্র করে। গত একমাস ধরে বিএনপি যে বৈঠক ও ষড়যন্ত্র করেছে তার ফল এই সাম্প্রদায়িক হামলা। 

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ রাজশাহী সার্কিট হাউসে প্রেস ব্রিফিংকালে এসব কথা বলেন।

জামায়াত বিএনপি’র সমালোচনা করে মন্ত্রী বলেন, বিএনপি’র মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর-এর কথা শুনে মনে হয় “ঠাকুর ঘরে কে রে, আমি কলা খাইনি”। তারা নিজেরা ঘটনা ঘটিয়ে টিভিতে বড় বড় কথা বলে।  

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, অর্থনৈতিক, সামাজিক, মানবসম্পদসহ সব ক্ষেত্রেই পাকিস্তানকে আমরা অনেক আগেই পেছনে ফেলে এগিয়ে গেছি। এসব ক্ষেত্রে ভারতকেও আমরা পেছনে ফেলেছি। বিশ্বের অর্থনৈতিক খাতে করোনা মহামারিতে ধস নেমেছে। শুধু ২০ দেশ এগিয়েছে। এরমধ্যে বাংলাদেশ অন্যতম। দেশও উন্নয়নের অগ্রগতিতে ঈর্ষানীত হয়ে দেশেকে অস্থিতিশীল ও সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার ষড়যন্ত্র করা হচ্ছে, সবাইকে সর্তক থাকতে হবে। তিনি বলেন রাজশাহীতে টেলিভিশন কেন্দ্র চালুর সিদ্ধান্ত নিয়েছি। আগামী নির্বাচনের আগেই চালু হবে।

রাজশাহী সার্কিট হাউসে প্রেস ব্রিফিংকালে উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনের এমপি আদিবা আঞ্জুম মিতা, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল সরকার, রাজশাহী জেলা প্রশাসকসহ বিভিন্ন স্তরের প্রশাসনিক কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা।  

 


 

বিভি/পিএইচএ/রিসি 

মন্তব্য করুন: