• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

‘আগামী নির্বাচন কোন সরকারের অধীনে, ফয়সালা হবে রাজপথে’

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৩, ১৪ মে ২০২২

ফন্ট সাইজ
‘আগামী নির্বাচন কোন সরকারের অধীনে, ফয়সালা হবে রাজপথে’

কেন্দ্রীয় বিএনপি’র যুগ্ন মহাসচিব হাবিব উন নবী খান সোহেল বলেছেন, এ সরকারের অধীনে নয়, ‘ইভিএম-এ নয় ও এ নির্বাচন কমিশনের অধীনেও নয়, আগামী নির্বাচন হবে নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে। আর তার ফয়সালা হবে রাজপথে।

তিনি বলেন, আওয়ামীলী গ সরকারের দুর্নীতি, অনিয়ম, লুটপাট, খুন ও গুমের বিচার হবে জনতার আদালতে, প্রকাশ্যে খোলা আকাশের নিচে।

তিনি আজ শনিবার (১৪ মে) দুপুরে বিএনপি ও বিরোধীদলের নেতাকর্মীদের উপর হামলা ও ভোজ্যতেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে খাগড়াছড়ি জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ-সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

পার্বত্য জেলার বিক্ষোভে মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো.

এর আগে খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় নেতাকর্মীরা সমাবেশ স্থলের উপস্থিত হন।

সভাপতির বক্তব্যে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া বলেন, শ্রীলংকার পরিস্থিতি দেখে আওয়ামী লীগ সরকারের মন্ত্রী, এমপি ও নেতাকর্মীদের মধ্যেও কাপন শুরু হয়েছে। ইতিমধ্যে তিন বর্তমান ও সাবেক মন্ত্রী হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। 

বিক্ষোভে অংশ নেন হাজারো মানুষ।

তিনি বলেন, বর্তমান সরকারের মন্ত্রী,এমপি ও নেতাদের অবস্থা শ্রীলংকার চেয়ে ভয়াবহ হবে। আর ২০২২ সাল হবে আওয়ামী লীগ সরকারের শেষ সাল। 

সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার, সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, ঢাকা মহানগর দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নোমান, খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সাগর ও  জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুল আলমসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

বিভি/এইচএমপি/এজেড

মন্তব্য করুন: