• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

১৯ বছর পরও গাজীপুর আ.লীগের দায়িত্বে পরিবর্তন এলো না

প্রকাশিত: ২২:০৫, ১৯ মে ২০২২

ফন্ট সাইজ
১৯ বছর পরও গাজীপুর আ.লীগের দায়িত্বে পরিবর্তন এলো না

সর্বশেষ ২০০৩ সালে গাজীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সেবার সভাপতি হয়েছিলেন আ ক ম মোজাম্মেল হক। এবং সাধারণ সম্পাদকের চেয়ারে বসেন ইকবাল হোসেন সবুজ। দীর্ঘ ১৯ বছর ধরে এই দুজনই চালিয়েছেন গাজীপুর আওয়ামী লীগ।   নতুন সম্মেলনে আবারও একই দায়িত্ব পেয়েছেন এ দুজন।

দীর্ঘ ১৯ বছর পর অনুষ্ঠিত গাজীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে আজ বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে নগরের রাজবাড়ি মাঠে আয়োজিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ঘোষণা দেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হক এবং সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।

জানা গেছে, সভাপতি পদে একমাত্র প্রার্থী ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল। কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তিনি সভাপতি মনোনীত হন। অন্যদিকে সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ছিলেন অন্তত ১০ জন। আলোচনার ভিত্তিতে দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক হন ইকবাল হোসেন ওরফে সবুজ। ইনি গাজীপুর–৩ আসনের সংসদ সদস্য।

এদিন জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রথম অধিবেশন শুরু হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য শামসুন নাহার ভূঁইয়াসহ জেলার বিভিন্ন পর্যায়ের নেতা–কর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

বিভি/এজেড

মন্তব্য করুন: