• NEWS PORTAL

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

দেশের মানুষ এখন শিকলবন্দি: খন্দকার মোশাররফ

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৬, ২৬ মে ২০২২

আপডেট: ২১:২০, ২৬ মে ২০২২

ফন্ট সাইজ
দেশের মানুষ এখন শিকলবন্দি: খন্দকার মোশাররফ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের মানুষ এখন শিকলবন্দি। বাংলাদেশ এখন সারাবিশ্বে হাইব্রিড দেশ হিসেবে পরিচিত। এসবের জন্য দায়ী হলো গায়ের জোরে ক্ষমতায় থাকা বর্তমান অবৈধ সরকার। 

লালমনিরহাটে বড়বাড়ী শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে শহীদ জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় আজ বৃহস্পতিবার বিকালে প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মোশাররফ হোসেন আরো বলেন, বর্তমান দ্রব্যমূল্যে উচ্চমূল্যে মানুষের নাভিশ্বাস উঠেছে। অবৈধ সরকার দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হচ্ছে। 

অবৈধ আ.লীগ সরকারের পতন দাবি করে খন্দকার মোশাররফ হোসেন আরো বলেন, নির্দলীয় সরকার গঠন করে নির্বাচন দিতে হবে তবেই বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হলে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে সকল মিথ্যা মামলা থেকে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি জানান তিনি।

অনুষ্ঠানে ড. খন্দকার মোশাররফ হোসেনের সাথে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক মোহাম্মদ আমিনুল হক এবং লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুসহ বিভিন্ন জেলা বিএনপির নেতৃবৃন্দ। 

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে রংপুর বিভাগীয় বিএনপির আয়োজনে লালমনিরহাটের বড়বাড়ীতে শহীদ জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু হয় ১২ মে। আজ বৃহস্পতিবার টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বিভি/এসডিআর/এজেড

মন্তব্য করুন: