• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

অসুস্থতার সময় দলের কেউ খোঁজ নেয়নি: রওশন এরশাদ

প্রকাশিত: ২৩:০৮, ২ জুলাই ২০২২

আপডেট: ২৩:৩২, ২ জুলাই ২০২২

ফন্ট সাইজ
অসুস্থতার সময় দলের কেউ খোঁজ নেয়নি: রওশন এরশাদ

দীর্ঘদিন অসুস্থ থাকা অবস্থায় দলের কেউ খোঁজ নেয়নি বলে আক্ষেপ ঝাড়লেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। 

শনিবার (২ জুলাই) গুলশানের ওয়েস্টিন হোটেলে দলের বিভিন্নস্তরের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এমন আক্ষেপের কথা বলেন তিনি। এই সভায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরসহ শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন না।

রওশন এরশাদ বলেন, দীর্ঘ ছয়মাস আমি থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। পার্টির কেউ আমার খোঁজ নেয়নি। আমি সবার খোঁজ নিয়েছি। অথচ যাদের দল থেকে বের করে দেওয়া হয়েছে, তারাই আমার নিয়মিত খোঁজ রেখেছেন। মসজিদ, মাজারসহ বিভিন্ন উপাসনালয়ে দোয়া প্রার্থনা করেছেন।

তিনি বলেন, অনেক ভালো ভালো নেতাকর্মী দলের বাইরে আছেন, তাদের দলে আনতে হবে। নতুন প্রজন্মকে দলে আনতে হবে। কাজী জাফর, শাহ্ মোয়াজ্জেম, আনোয়ার হোসেন মঞ্জুসহ অনেক সিনিয়র নেতা পার্টি ছেড়ে চলে গেছেন, তাদের ফিরিয়ে আনার ব্যবস্থা করতে হবে। দলকে আওয়ামী লীগ ও বিএনপির সমকক্ষ বানাতে হবে। নতুবা রাজনীতিতে টিকে থাকতে পারবো না।

জাতীয় পার্টিতে স্বেচ্ছাচারিতা চলছে অভিযোগ করে তিনি বলেন, যাদের দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে তাদের ফিরিয়ে নিতে হবে। যারা চলে গেছেন তাদেরও ফিরিয়ে আনতে হবে। নতুবা আমরা অনেক পিছিয়ে যাবো। 

পার্টিকে শক্তিশালী করার প্রয়োজনে যা যা করার দরকার তাই করবো উল্লেখ করে তিনি বলেন, এরশাদ সাহেব তিলে তিলে এ দলটা গড়েছেন। সবাইকে নিয়েই কাজ করতে হবে। 

২০২১ সালের ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে থাইল্যান্ডে নেওয়া হয়। সেখানে তার সঙ্গে ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ ছিলেন। প্রায় আট মাস থাইল্যান্ডে চিকিৎসা শেষে গত ২৭ জুন দেশে ফিরেছেন। এর আগে দেশে প্রায় এক মাসের মতো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রওশন এরশাদ।

 

বিভি/এইচকে

মন্তব্য করুন: