• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বিএনপি আগুন নিয়ে খেললে পরিণাম হবে ভয়াবহ: কাদের

প্রকাশিত: ২০:০২, ২৭ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
বিএনপি আগুন নিয়ে খেললে পরিণাম হবে ভয়াবহ: কাদের

বিএনপি এখন লাঠিতে জাতীয় পতাকা বেঁধে পতাকার অপমান করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি আগুন নিয়ে খেলতে চাইলে পরিণাম হবে ভয়াবহ। এই দলটির ভোট জালিয়াতির ইতিহাস আছে বলেই ইভিএম-এ নির্বাচনে ভয় পায় বলেও মন্তব্য করেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে যুবলীগ আয়োজিত আলোচনায় ওবায়দুল কাদের এ কথা বলেন।

তিনি বলেন, তাদের মনে পাকিস্তান বলেই তারা জাতীয় পতাকাকে কখনো সম্মান করে না। বিএনপির হামলা থেকে সাংবাদিকরাও রক্ষা পাচ্ছে না বলে মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুলের সমালোচনায় কাদের বলেন, তারেক রহমান সারা বিশ্বে দুর্নীতি পরায়ণ-সহিংস-নটোরিয়াস রাজনীতিক হিসেবে পরিচিত। এমন দুর্নীতি পরায়ণ নেতা কোন দলের নেতা হলে, জনগণ সে দলকে ভোট দিবে না।  

তিনি বলেন, শেখ হাসিনা রাজনীতির সর্পিল আর কণ্টকময় পথ মাড়িয়ে এত দূর এসেছেন, নিজের সুখের জন্য নয়, মানুষের ভাগ্য উন্নয়নের জন্য। 

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুলরা যতই বিষোদাগার আর মিথ্যাচার করুক, লাভ নেই। সৃষ্টিকর্তা বঙ্গবন্ধুকে বাংলার রাজনেতিক মুক্তি এবং শেখ হাসিনাকে অর্থনৈতিক মুক্তির জন্য পাঠিয়েছেন। 

ওবায়দুল কাদের বলেন, বর্তমান বিশ্ব পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে সামাল দিচ্ছেন, বিএনপির পক্ষে তা সম্ভব হতো না। আলোচনা সভায় যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ বলেন, বিএনপিকে তত্ত্বাবধায়ক সরকারের দাবি পূরণ করতে হলে নির্বাচনে অংশ নিয়ে দুই -তৃতীয়াংশ আসনে জিতে সংবিধান সংশোধন করতে হবে।   

বিভি/এজেড

মন্তব্য করুন: