• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

দেশে ফিরেই বিএনপির উদ্দেশ্যে কী বললেন রওশন এরশাদ

প্রকাশিত: ২০:৫১, ২৭ নভেম্বর ২০২২

আপডেট: ২১:২০, ২৭ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ

বিএনপির সাথে জোটে যাবে না জাতীয় পার্টি। কারণ বিএনপি আমলে জাতীয় পার্টির নেতা-কর্মীদের ওপর অনেক অত্যাচার-নির্যাতন চালানো হয়েছে। থাইল্যান্ডে পাঁচ মাস চিকিৎসা শেষে রবিবার (২৭ নভেম্বর) দেশে ফিরে এ কথা বলেছেন বিরোধী দলীয় নেতা ও পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। 

জাতীয় পার্টির অভ্যন্তরীণ বিরোধ আলোচনার মাধ্যমে শিগগিরই মিটে যাবে বলে আশা করেন তিনি। বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানাতে যান দল থেকে বহিস্কৃত মশিউর রহমান রাঙ্গা ছাড়াও জাপার দু'গ্রুপের কয়েক নেতা।

থাইল্যান্ডে চিকিৎসা শেষে দীর্ঘ পাঁচ মাস পর রবিবার দুপুরে দেশে ফেরেন বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।  তাকে স্বাগত জানাতে বিমানবন্দরে ভীড় করেন রওশনপন্থী জাতীয় পার্টির নেতাকর্মীরা। 

বিমানবন্দরে রওশন এরশাদ বলেন, জাতীয় পার্টিকে বিভক্ত করার প্রশ্নই ওঠে না।  দলে ভুল বোঝাবুঝি নিরসনে সব পর্যায়ের নেতা-কর্মীদের সাথে বৈঠক করার কথাও জানান সাবেক এই ফার্স্ট লেডি।

তবে দল থেকে বহিষ্কৃত সাবেক মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এবং আরেক সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদারকে বিমানবন্দরে রওশনকে অভ্যর্থনা জানাতে দেখা গেলেও ছিলেন না জিএম কাদেরপন্থী কেউ। 

বিএনপির আন্দোলনের অধিকার রয়েছে জানিয়ে, আন্দোলনের নামে কারো সহিংসতা কাম্য নয় বলে মনে করেন রওশন এরশাদ। জানান, জাপা আগামীতে জোটগত নির্বাচন করবে কিনা তা সময়ই বলে দেবে। 

বিভি/এজেড

মন্তব্য করুন: