• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

এমপি-মন্ত্রী বা সরকারে যাওয়ার জন্য রাজনীতি করিনি: কাদের সিদ্দিকী

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫১, ৩১ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৭:৫৩, ৩১ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
এমপি-মন্ত্রী বা সরকারে যাওয়ার জন্য রাজনীতি করিনি: কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, ‘এমপি হওয়ার জন্যে, মন্ত্রী হওয়ার জন্যে, সরকারে যাওয়ার জন্য, টাকা পয়সা বানাবার জন্য আমি দল গঠন করি নাই। এখন লুটপাটের সময়।’

তিনি আরও বলেন, ‘অনেকের হয়ত মনে হইতে পারে যে, আমাদের উদ্দেশ্য নির্বাচন করা, এমপি হওয়া, সরকারে যাওয়া। অনেকে মনে করেন সরকারে না গেলে কিছুই করা যায় না, ক্ষমতা হাতে না থাকলে কিছু করা যায় না। আমি এই ধরনের রাজনীতি কখনই করি নাই, ভবিষ্যতেও যে কখনো করবো এইটা গ্যারান্টি দিয়ে কেউ বলতে পারবে না।’

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকালে টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

শহরের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে আয়োজিত সভায় কাদের সিদ্দিকী বলেন, আমি আওয়ামী লীগ করি না। আওয়ামী লীগের সাথে আমার অনেক দূরত্ব আছে। আমি দল করি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের, আমি বঙ্গবন্ধুর রাজনীতি করি। আওয়ামী লীগ সত্যিই একটি মস্ত বড় দল। আওয়ামী লীগ বঙ্গবন্ধুকে গ্রাস করেছে। তার যে সুফল সেটা আওয়ামী লীগ গ্রহন করছে। এটা অনেকদিন করতে পারবে। যতক্ষন পর্যন্ত আমরা আওয়ামী লীগের চাইতেও সুসংগঠিত দল হতে না পারবো, ততক্ষণ পর্যন্ত আমাদের চাইতে আওয়ামী লীগের সুবিধা বেশি হবে।

দলের জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হালিম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় কৃষক শ্রমিক জনতালীগের কেন্দ্রিয় সাধারন সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, কাদের সিদ্দিকীর সহধর্মিনী নাসরিন কাদের সিদ্দিকী, কেন্দ্রীয় সহ-সভাপতি আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ আব্দুল্লাহ বীর প্রতীক, সদস্য শামীম আল মনসুর সিদ্দিকী, মঞ্জুরুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।

আরও পড়ুন: 

বিভি/এআরএ/এজেড

মন্তব্য করুন: