• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মিছিল থেকে ফেরার পথে শিবিরের ৮ নেতাকর্মী আটক

প্রকাশিত: ১৮:২৪, ৬ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
মিছিল থেকে ফেরার পথে শিবিরের ৮ নেতাকর্মী আটক

মিছিল থেকে ফেরার পথে ইসলামী ছাত্র শিবিরের ৮ নেতাকর্মীকে আটক করেছে পুলি।সিলেট মহানগরের সুরমা মার্কেটের সামনে থেকে তাদের আটক করে কোতোয়ালি থানা পুলিশ।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে মিছিল শেষে তারা দক্ষিণ সুরমা থেকে কিনব্রিজ হয়ে উত্তর সুরমায় ফিরছিলেন। সুরমা মার্কেটের সামনে থেকে ধাওয়া করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সিলেটে কোম্পানীগঞ্জ উপজেলার হাদারপাড় এলাকার আব্দুল রশিদের পুত্র ফোরকান আহমদ, একই উপজেলার কুলাসাল এলাকার আব্দুর রাজ্জাকের পুত্র নাঈম সিদ্দিকী, বাঘারপাড় এলাকার তেরাব আলীর পুত্র আবু সুফিয়ান সোহাগ, পশ্চিম বাঘারপাড়ের আব্দুল আল নাসিরের পুত্র মদিনাতুল মনোয়ার, দক্ষিণ বাঘারপাড় জান্ডাকুল এলাকার মো. আশিকুর রহমানের পুত্র হাবিবুর রহমান, চৌমুহনী বাজার এলাকার মো. আব্দুল্লাহ, গোয়াইনঘাটের সুন্দরগাঁও এলাকার তাহির রহমানের পুত্র ইয়াসিন আহমদ, একই এলাকার তাজ উদ্দিনের পুত্র মো. হাসান আহমদ ও সুনামগঞ্জের ছাতক উপজেলার মৌবাগী এলাকার মো. আব্দুল গফুরের পুত্র মো. আব্দুল্লাহ।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কাহের জানান, দক্ষিণ সুরমার বাবনা এলাকা থেকে ছাত্র শিবিরের নেতাকর্মীরা হঠাৎ মিছিল বের করে। মিছিল শেষে কয়েকজন কিনব্রিজ দিয়ে উত্তর সুরমায় আসার পর ধাওয়া করে তাদের মধ্য থেকে ৮ জনকে আটক করা হয়। সবাই শিবির কর্মী কি না যাচাই করা হচ্ছে। মামলা দায়েরপূর্বক আটক শিবিরকর্মীদের আদালতে প্রেরণ করা হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: