• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

সরকার যত বেশি অত্যাচার করবে, তত দ্রুত পতন ঘটবে: ইশরাক হোসেন

প্রকাশিত: ১৯:৩৬, ৬ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
সরকার যত বেশি অত্যাচার করবে, তত দ্রুত পতন ঘটবে: ইশরাক হোসেন

ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, সরকার আমাদের নেতাকর্মীদের উপর যত বেশি অত্যাচার করবে, তত দ্রুত এই সরকারের পতন ঘটবে। একের পর মিথ্যে মামলা দিয়ে গ্রেফতার করে মনে করছে বিএনপির চলমান আন্দোলন স্তব্ধ করে দিবে। কিন্তু না, গ্রেফতারকৃত সকল নেতাকর্মীরা মুক্তি পেয়ে আন্দোলনের বারুদে সৃষ্টি হচ্ছে। খাঁটি সোনায় রুপান্তরিত হচ্ছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) তার গোপীবাগস্থ বাসভবনে সদ্য কারামুক্ত ছাত্রদলের সিনিয়র যুগ্ম রাকিবুল ইসলাম রাকিব এবং ওয়ারী থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নেতা সাব্বির আহমেদ আরিফ, ৩৮ নং ওয়ার্ল্ড সভাপতি মাহফুজুর রহমান মনা, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম  সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ্, ঢাকা মহানগর পূর্ব ছাত্রদল নেতা মো. রিমনসহ ওয়ারী থানা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইশরাক হোসেন বলেন, বর্তমান সরকারের সীমাহীন দুর্নীতি, লুটতরাজ শুধু দেশেই মানুষই জানে না, বহিঃবিশ্বও অবগত। তাই এ সরকার আজ বন্ধুহীন হয়ে পড়েছে। সরকার আজ দিকশূন্য হয়ে পড়েছে। ক্ষমতায় টিকে থাকার জন্য তারা হিংস্র হয়ে উঠেছে। তাদের সময় শেষ হয়ে আসছে। জনগণ তাদের লাল কার্ড দেখিয়েছে।

মামলা হামলা জেল জুলুম আমাদের নিত্যদিনের সঙ্গী উল্লেখ করে তিনি বলেন, কারামুক্ত নেতাকর্মীরা আগের যেকোনো সময়ের চেয়ে উজ্জীবিত এবং যেকোনো মূল্যে এই ফ্যাসিবাদের পতন ঘটানোর জন্যে আন্দোলনে সংগ্রামে প্রস্তুত আছে।

বিভি/এসএম/এজেড

মন্তব্য করুন: