• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

বরগুনা জেলা ছাত্রদলের সভাপতিসহ গ্রেফতার ২

প্রকাশিত: ১৫:৩১, ৬ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৬:৪৪, ৬ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
বরগুনা জেলা ছাত্রদলের সভাপতিসহ গ্রেফতার ২

নাশকতার মামলায় বরগুনা জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজিব ও সিনিয়ার যুগ্ন সাধারণ সম্পাদক আকবার হোসেন প্রিন্সকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার ( ৬ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ। এর আগে সোমবার দিনগত রাতে তাদেরকে বরগুনা পৌর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। 

পুলিশ সূত্রে জানা গেছে, ২০২২ সালে ও তার আগের পৃথক দুটি নাশকতার মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। সন্ধ্যার পরপর বরগুনা জেলা বিএনপি কার্যালয়ের পাশ থেকে  আকবর হোসেন প্রিন্স ও রাতে কেজি স্কুল সড়ক থেকে ফয়জুল মালেক সজিবকে গ্রেফতার করা হয়।  

জেলা বিএনপির সদস্য সচিব তারিকুজ্জান টিটু বলেন, আমাদের দলীয় নেতাকর্মীদের দমন পিড়নের অংশ হিসেবে পুলিশ এ গ্রেফতার শুরু করেছে। কি মামলায় কেনো গ্রেফতার করা হয়েছে কিছুই জানি না। আমরা জেলা বিএনপি এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাই। 

বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, নাশকতার পৃথক দু'টি মামলায় দুই'জনকে গ্রেফতার করা হয়েছে। তবে কোথায় কি মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে জানতে চাইলে ওসি বলেন, নাশকতার মামলায় গ্রেফতার করা হয়েছে এর বেশি জানার দরকার নেই।
 

বিভি/রিসি

মন্তব্য করুন: